বাংলা নিউজ > ঘরে বাইরে > মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানালেন বাংলাদেশের বিদেশমন্ত্রী, রইল সুন্দর টুইট
বাংলাদেশের বিজেশমন্ত্রী এ কে আবদুল মোমেন
বাংলাদেশের বিজেশমন্ত্রী এ কে আবদুল মোমেন

মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানালেন বাংলাদেশের বিদেশমন্ত্রী, রইল সুন্দর টুইট

  • এই শুভেচ্ছা আসার সঙ্গে সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্যাপ্তি–গ্রহণযোগ্যতা–জনপ্রিয়তা অনেক গুণ বেড়ে গেল বলে মনে করা হচ্ছে।

ভবানীপুর উপনির্বাচনে রেকর্ড ভাঙা জয়ের শুভেচ্ছা আসছে সব রাজ্য থেকে। বিজেপি বিরোধী রাজ্য থেকে একের পর এক শুভেচ্ছা এসেছে। সেটা প্রত্যাশিতই ছিল। কিন্তু এবার শুভেচ্ছা–অভিনন্দন এলো সীমান্ত পেরিয়ে পদ্মাপার থেকে। এটা অনেকেই ভাবতে পারেননি। বাংলাদেশের বিদেশমন্ত্রী টুইট করে অভিনন্দন জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়কে।

এই শুভেচ্ছা আসার সঙ্গে সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্যাপ্তি–গ্রহণযোগ্যতা–জনপ্রিয়তা অনেক গুণ বেড়ে গেল বলে মনে করা হচ্ছে। বাংলাদেশের বিজেশমন্ত্রী এ কে আবদুল মোমেন সোমবার টুইট করে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানিয়েছেন। তিনি লেখেন, ‘‌এই উপনির্বাচনে জয়ের জন্য মুখ্যমন্ত্রী ও তাঁর দলকে অভিনন্দন জানাই। একইসঙ্গে আগাম শুভেচ্ছা রইল শারদীয়ার।’‌

উল্লেখ্য, কিছুদিন আগে যখন রূপোলি ফসলের অভাব দেখা দিয়েছিল বাংলায় তখন বাংলাদেশ সরাসরি পদ্মার ইলিশ পাঠিয়ে সৌজন্য দেখিয়েছিল। এপারে সেই ইলিশ মানুষের পাতে পড়েছিল। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক অত্যন্ত মধুর। এবার এই অভিনন্দনের মধ্যে দিয়ে তা আরও সুদৃঢ় হল বলে মনে করা হচ্ছে।

বাংলাদেশের সঙ্গে এপারের তিস্তা নদীর জল নিয়ে সমস্যা থাকলেও পরে তা মিটতে পারে বলে মনে করা হচ্ছে। অনেকেই বলছেন, তিস্তা জলবন্টন চুক্তি যাতে বাস্তবায়িত হয় তার জন্যই সম্পর্ক সুদৃঢ় করতে চায় বাংলাদেশ। মুখ্যমন্ত্রীর জয়ের মধ্যে দিয়েই তা শুরু হল বলে মনে করা হচ্ছে। তাছাড়া বাংলাদেশের এই অভিনন্দন শুভেচ্ছায় আপ্লুত মমতাও।

বন্ধ করুন