বাংলা নিউজ > ঘরে বাইরে > ইসলাম কবুল না করলে দেশ ছাড়তে হবে, বাংলাদেশে হুমকি চিঠি মন্দির কমিটির সম্পাদককে
সীতাকুণ্ডে মৃদুল অধিকারীর বাড়ি থেকে উদ্ধার হুমকি চিঠি।
সীতাকুণ্ডে মৃদুল অধিকারীর বাড়ি থেকে উদ্ধার হুমকি চিঠি।

ইসলাম কবুল না করলে দেশ ছাড়তে হবে, বাংলাদেশে হুমকি চিঠি মন্দির কমিটির সম্পাদককে

  • জানা গিয়েছে, সীতাকুণ্ড শহরের প্রেমতলা এলাকায় স্থানীয় লোকনাথ মন্দিরের পরিচালন সমিতির সম্পাদক মৃদুল অধিকারীর বাড়িতে মঙ্গলবার রাতে কেউ এই চিঠি দিয়ে যায়।

ইসলাম না কবুল করলে ছাড়তে হবে বাংলাদেশ। সেদেশের চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড শহরে ৩টি হিন্দু পরিবারকে এমনই হুমকি চিঠি দেওয়া হয়েছে বলে অভিযোগ। মঙ্গলবার রাতে শহরের ৪ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে বলে অভিযোগ। ঘটনার তদন্তে নেমেছে স্থানীয় পুলিশ। 

জানা গিয়েছে, সীতাকুণ্ড শহরের প্রেমতলা এলাকায় স্থানীয় লোকনাথ মন্দিরের পরিচালন সমিতির সম্পাদক মৃদুল অধিকারীর বাড়িতে মঙ্গলবার রাতে কেউ এই চিঠি দিয়ে যায়। বুধবার সকালে দরজা খুলে আরবি ও বাংলায় লেখা সেই চিঠি পান মৃদুলবাবু। এর পর স্থানীয় কাউন্সিলর হারাধন চৌধুরীকে বিষয়টি জানান তিনি। একই অভিযোগ করেছে মৃদুলবাবুর বাড়ির ২ হিন্দু ভাড়াটিয়া পরিবারও।

হারাধনবাবু জানিয়েছেন, এলাকায় বছরের পর বছর সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে হিন্দু – মুসলিম পাশাপাশি বসবাস করছে। কারা এসব উসকানি দিচ্ছে জানি না। বলা হচ্ছে, ধর্ম যার যার, দেশ সবার। তাহলে এসব চিঠির মানে কী? মৃদুলবাবু জানিয়েছেন, কারা চিঠি দিয়েছে জানি না। সম্ভবত আমাকে ভয় দেখাতে এই চিঠি দেওয়া হয়েছে।

স্থানীয় থানার আধিকারিক মহম্মদ আবুল কালাম আজাদ বলেন, ‘আমরা দুপুরে মৃদুলবাবুর বাড়ি গিয়েছিলাম। তাঁর সঙ্গে কথা বলেছি। তদন্ত শুরু হয়েছে। তবে ভাড়াটিয়ারা আমাদের কোনও চিঠি দেখাতে পারেননি।’

 

বন্ধ করুন