বাংলা নিউজ > ঘরে বাইরে > শ্বশুরবাড়ি নিয়ে গিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে নিলেন স্ত্রী
প্রতিকি ছবি

শ্বশুরবাড়ি নিয়ে গিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে নিলেন স্ত্রী

  • স্থানীয়রা জানিয়েছেন ১ বছর আগে কচকাটার এক তরুণীর সঙ্গে বিয়ে হয়েছিল ওই যুবকের। বিয়ের পর থেকে নবদম্পতির মধ্যে লাগাতার দাম্পত্যকলহ চলছিল। গত শুক্রবার পারিবারিক বৈঠক করে সেই বিবাদ মেটানো হয়।

শ্বশুরবাড়িতে ডেকে এনে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে নেওয়ার অভিযোগ উঠল স্ত্রী ও শাশুড়ির বিরুদ্ধে। ঘটনা বাংলাদেশের কুড়িগ্রামের। অভিযুক্ত স্ত্রী ও শাশুড়িকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

বাংলাদেশের সংবাদমাধ্যমসূত্রে জানা হিয়েছে আহত ব্যক্তির বয়স ২৫ বছর। তিনি নাগেশ্বরী উপজেলার ঝিনঝিরার বাসিন্দা। গত ৩ সেপ্টেম্বর তিনি কচাকাটায় শ্বশুরবাড়িতে ঘুমন্ত অবস্থায় ব্লেড দিয়ে তাঁর গোপনাঙ্গ কেটে নেন স্ত্রী।

স্থানীয়রা জানিয়েছেন ১ বছর আগে কচকাটার এক তরুণীর সঙ্গে বিয়ে হয়েছিল ওই যুবকের। বিয়ের পর থেকে নবদম্পতির মধ্যে লাগাতার দাম্পত্যকলহ চলছিল। গত শুক্রবার পারিবারিক বৈঠক করে সেই বিবাদ মেটানো হয়। এর পর স্ত্রীকে নিয়ে ৩ সেপ্টেম্বর শ্বশুরবাড়ি বেড়াতে যান তিনি।

চেষ্টা করেও তাঁর দেখা পায়নি পরিবার, দেহ উদ্ধারের পর কড়া ব্যবস্থার নির্দেশ মমতার

অভিযোগ দুপুরে ঘুমন্ত অবস্থায় ব্লেড দিয়ে তাঁর গোপনাঙ্গ কেটে ফেলেন স্ত্রী সাহিনা বেগম। যুবকের আর্তনাদে ছুটে আসেন প্রতিবেশীরা। তারা যুবককে স্থানীয় একটি নার্সিংহোমে নিয়ে যান। সেখানে গুরুতর আহত অবস্থায় যুবকের চিকিৎসা।

এই ঘটনায় ভ্রাতৃবধূ সাহিনা বেগম ও শাশুড়ির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন আহত যুবকের দাদা। অভিযোগের ভিত্তিতে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

বন্ধ করুন