বাংলা নিউজ > ঘরে বাইরে > বাংলাদেশ: মোবাইল গেমের জন্য বন্ধুদের সঙ্গে টাকা নিয়ে ঝগড়া! প্রাণ গেল কিশোরের
মোবাইল গেম নিয়ে ঝগড়ার সূত্রে হত্যা। 

বাংলাদেশ: মোবাইল গেমের জন্য বন্ধুদের সঙ্গে টাকা নিয়ে ঝগড়া! প্রাণ গেল কিশোরের

  • মোবাইল গেম খেলার জন্য অনলাইনে টাকা দিতে হত। সেই টাকা দেওয়া নিয়ে বন্ধুদের সঙ্গে ঝগড়া! সন্দেহ, বন্ধুদের হাতেই প্রাণ গেল কিশোরের। 

মোবাইল আসক্তি ও তা থেকে অর্থ উপার্জনের নেশায় প্রাণহানি হল এক কিশোরের। শনিবার, ৪ জুন বাংলাদেশের বগুড়ার সোনাতলায় ‘ফ্রি ফায়ার’ গেমের টাকা নিয়ে বিরোধের জেরে রাকিব হোসেন নামে এক মাদ্রাসা ছাত্রকে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনায় জড়িত সন্দেহে ওই কিশোরের দুই বন্ধুকে গ্রেফতার তরা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তারা অপরাধ স্বীকার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাকিব ৩১ মে বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। তার আত্মীয়স্বজনরা খোঁজ করেও তাকে উদ্ধার করতে পারেনি।

শুক্রবার বেলা ১১টা নাগাদ স্থানীয় একটি ডোবা থেকে রাকিবের মৃতদেহ উদ্ধার হয়। পরে নিহতের বড় ভাই বেলাল হোসেন একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শুরু করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় জড়িত সন্দেহে কিশোরের যে দুই বন্ধুকে আটক করা হয়েছে তাদের মধ্যে একজন অপ্রাপ্তবয়স্ক।জেরায় তারা স্বীকার করেছে, মোবাইল ফোনে ফ্রি ফায়ার খেলার টাকা নিয়ে তাদের সঙ্গে রাকিবের বিরোধ হয়। এর জের ধরে তারা আম গাছের ডাল দিয়ে মাথায় আঘাত করে রাকিবকে হত্যা করে । এরপর তারা মৃতদেহ স্থানীয় ডোবায় ফেলে দেয়।

বন্ধ করুন