বাংলা নিউজ > ঘরে বাইরে > Bangladesh MP Murder Update: 'মদ খেয়ে সারারাত ধরে…'বাংলাদেশের সাংসদকে খুন করে তার জামা পরেই বেরিয়েছিল কসাই

Bangladesh MP Murder Update: 'মদ খেয়ে সারারাত ধরে…'বাংলাদেশের সাংসদকে খুন করে তার জামা পরেই বেরিয়েছিল কসাই

বাংলাদেশের সাংসদকে খুন করে তার জামা পরেই বেরিয়ে গেল কসাই (File) (HT_PRINT)

খুন, টুকরো টুকরো করে দেহ। এরপর সেই এমপির জামা পরেই বেরিয়ে গিয়েছিল কসাই। 

হাড়হিম, নৃশংস বললেও মনে হয় খুব কম বলা হয় এই ঘটনাকে। বাংলাদেশের এমপি আনোয়ারুল আজিম আনারকে খুন করা হয়েছিল কলকাতার আবাসনে। এরপর সেই দেহ কেটে ফেলা হয়। একেবারে নৃশংস ঘটনা। ঠিক কী করা হয়েছিল? 

সিআইডি ও ঢাকা মেট্রোপলিটান পুলিশের টিম জানিয়েছে, খুন করার পরে রাজারহাটের ফ্ল্যাটে ওই সাংসদের দেহ থেকে চামড়া ছাড়িয়ে ফেলা হয়েছিল। এমপির কাছে থাকা ৪.৩ লাখ টাকা তারা নিয়ে নেয়। এমনকী তার( এমপির) টি শার্ট পরেই সেই কসাই বেরিয়ে যায়। 

মহম্মদ সিয়াম হোসেন নামে এক অভিযুক্ত সেই টাকা নিয়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে। সে নেপালে গা ঢাকা দিয়ে থাকতে পারে। আর মূল অভিযুক্ত আখতারুজ্জামান শাহিন আমেরিকায় চলে গিয়েছে বলে খবর। 

এদিকে মুম্বই থেকে পেশায় কসাই জিহাদ হাওলাদারকে নিয়ে আসা হয়েছিল। তার বয়স ২৪ বছর। সে পুলিশকে জানিয়েছে, ১৩ মে সারারাত ধরে দেহ কাটতে হয়েছিল। কাজ করার সময় তাদের মদ খেতে হয়েছিল। পরের দিন জিহাদ এমপির জামা পরেই বেরিয়ে যায়। কারণ তার জামায় রক্তের দাগ লেগে ছিল। 

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে দুপুর তিনটে নাগাদ ওই সাংসদ ফ্ল্যাটে এসেছিলেন। ফয়জল ও শিমূল ভুঁইয়া ছিল তার সঙ্গে। শিলেস্তি রহমান বলে যে মডেল সে ছিল ওপরতলায়। এরপরই চলে অপারেশন। 

এই শিলাস্তির ভূমিকা নিয়েও নানা প্রশ্ন। সূত্রের খবর, খুনের সময় কলকাতায় ছিলেন শিলাস্তি। কিন্তু তিনি সম্ভবত সেই সময় ওই ঘরে ছিলেন না। এদিকে শিলাস্তি নিজে দাবি করেছেন তিনি এই খুনের ব্যাপারে কিছুই জানতেন না।

এই খুনের মূল চক্রী হল আখতারুজ্জামান শাহিন। তার সঙ্গে ওই সাংসদের ব্যবসায়ীক সম্পর্ক ছিল।

এদিকে আদালতের ওকালতনামাতে প্রাথমিকভাবে সই করতে চাইছিলেন না শিলাস্তি। পরে তিনি সই করেন। তিনি জানিয়ে দেন, আমি ওই ফ্ল্যাটে ছিলাম। এটা ঠিক। কিন্তু এর বাইরে আমি কিছু জানি না।

কিন্তু কে এই শিলাস্তি? তাকেই হানিট্র্যাপ হিসাবে ব্যবহার করা হয়েছিল বলে দাবি করা হচ্ছে। সূত্রের খবর, শিলাস্তির বয়স ২২ বছর। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুরের ধুবুড়িয়া ইউনিয়নের পাইসানা গ্রামে। তার বাবা কাপড় ব্য়বসায়ী। শাহিনের বান্ধবী তিনি। বর্তমানে ঢাকার উত্তরা এলাকায় থাকতেন তিনি। কয়েক বছর আগে একটি পার্টিতে শাহিনের সঙ্গে তার আলাপ হয়। মডেল হতে চেয়েছিলেন শিলাস্তি। কিন্তু শাহিনের হাত ধরে তিনি হারিয়ে গেলেন শিলাস্তি। অন্ধকার জগতের চোরাবালিতে হারিয়ে গেলেন তিনি।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড শাহরুখের বেভারলি হিলসের বাড়িতে এক রাত কাটাতে চান? খরচ শুনলে মাথা ঘুরে যাবে! বারবার অসুখে ভুগছেন? যোগ দিবসে করুন এই আসনগুলি, ফল পাবেন হাতেনাতে ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল ভরসা রাখুন যোগাসনের ওপর, আন্তর্জাতিক যোগ দিবসে জানুন যোগাসনের ১০টি উপকারিতা 13 ওভার শেষে Bangladesh-র স্কোর 84/4 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

T20 WC 2024

T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.