বাংলা নিউজ > ঘরে বাইরে > ফেসবুকে প্রেম, ভালোবাসার টানে নদী সাঁতরে ভারতে এলেন বাংলাদেশের তরুণী, পাকড়াও

ফেসবুকে প্রেম, ভালোবাসার টানে নদী সাঁতরে ভারতে এলেন বাংলাদেশের তরুণী, পাকড়াও

ছবি; সংগৃহীত (Collected)

মেসেঞ্জারে ভারতীয় যুবকের প্রেমে পড়েন কৃষ্ণা। প্রায় ১ ঘণ্টা ধরে সাঁতার কেটে ভারতে আসেন। কালীঘাটে গিয়ে বিয়েও করেন তাঁরা। কিন্তু তাঁর এই সাহস ও ভালোবাসার কাহিনীই পৌঁছে যায় পুলিশের কানে।

হেলেসপন্টের এক পারে মশাল জ্বেলে দাঁড়িয়ে হিরো। সেই আলো লক্ষ্য করে রাতে সাঁতার কাটতেন লিয়েন্ডার। উত্তাল ঢেউ পেরিয়ে দেখা করতেন প্রেমিকার সঙ্গে। গ্রিক পুরাণের এক ভালোবাসার কাহিনী।

শুধু গ্রিক পুরাণই নয়। বাংলাদেশের সিনেমা 'মনপুরা'তেও এমন উদাহরণ রয়েছে। পরীর ভালবাসার টানে সাঁতরে নদী পার করতেন সোনাই।

গল্প-কাহিনীতে প্রেমিকরাই সাধারণত সাঁতরে নদী পার করেন। তবে বাস্তব কল্পনার চেয়েও বিস্ময়কর। বাস্তবে প্রেমিকাই সাঁতরে চলে এলেন প্রেমিকের কাছে। ভারতের প্রেমিকের হাত ধরলেন বাংলাদেশের কৃষ্ণা মণ্ডল। মাতলার ঢেউয়ে মুছে ফেললেন সীমানার গণ্ডি।

তবে গ্রিক হোক বা বাংলাদেশি- দুই প্রেম কাহিনীরই শুভ পরিণতি হয়নি। বাস্তবেও শেষটা মধুর হল না। বেআইনিভাবে ভারতে প্রবেশের অভিযোগে ওই তরুণীকে গ্রেফতার করল পুলিশ।

জেরায় তরুণী জানান, প্রেমিকের সঙ্গে আলাপ ফেসবুকে। নরেন্দ্রপুরের রানিয়ার অভীক মণ্ডলের সঙ্গে মেসেঞ্জারেই প্রেম। ঠিক করেন তাঁকেই বিয়ে করবেন। কিন্তু মাঝে যে সীমান্তের বাধা! তাঁর যে পাসপোর্ট বা ভিসা নেই।

তারপরেই সিদ্ধান্ত নেন কৃষ্ণা। ঠিক করেন, সাঁতরেই ভারতে যাবেন। যেমন ভাবা, তেমন কাজ। প্রথমে বাংলাদেশের সুন্দরবনের জঙ্গল ঘেরা পথে আসেন। তারপর নির্দিষ্ট স্থানে নদীত নামেন। প্রায় ১ ঘণ্টা ধরে মাতলার ঢেউয়ে সাঁতার কাটেন। জলে কুমির, ডাঙায় বাঘ- কোনও ভয়ই দমাতে পারেনি তাঁকে।

সাঁতরে এ রাজ্যের দক্ষিণ চব্বিশ পরগণায় ওঠেন কৃষ্ণা। সেখানেই অপেক্ষা করছিলেন প্রেমিক অভীক। তাঁকে গাড়িতে করে নিয়ে আসেন তিনি। এরপর কালীঘাটে গিয়ে বিয়ে করেন তাঁরা।

বিয়ের পর সুখের সংসারও পাততে শুরু করেন দু'জনে। এদিকে এই সাহস ও ভালোবাসার কাহিনীই কাল হল। লোকের মুখে ছড়িয়ে পড়ে তাঁর সাঁতরে নদী পার করার গল্প। খবর পৌঁছে যায় পুলিশের কানে।

সোমবার রানিয়া এলাকায় অভিযান চালায় নরেন্দ্রপুর থানার পুলিশ। বেআইনিভাবে ভারতে প্রবেশের অভিযোগে গ্রেফতার করা হয় তাঁকে।

পুলিশ জানিয়েছে, দিন চারেক আগে ভারতে প্রবেশ করেছেন কৃষ্ণা। মঙ্গলবার তাঁকে আদালতে পেশ করা হবে।

ঘরে বাইরে খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.