বাংলা নিউজ > ঘরে বাইরে > আসল স্টাইল! লুঙ্গি পরে নিউ ইয়র্কে পাড়ি বাংলাদেশি যুবকের, ভাইরাল ছবি
ছবি : ফেসবুক (Facebook)
ছবি : ফেসবুক (Facebook)

আসল স্টাইল! লুঙ্গি পরে নিউ ইয়র্কে পাড়ি বাংলাদেশি যুবকের, ভাইরাল ছবি

এবার থেকে কেউ লুঙ্গি পরলে মজা না করে বাহবা দেওয়াই ভালো। নিজেও লুঙ্গি পরুন কনফিডেন্সের সঙ্গে।

আরামই আসল ফ্যাশান, একথা আরও একবার প্রমাণ করে দিলেন জুয়েল মিয়া। লুঙ্গি পরে মার্কিন যুক্তরাষ্ট্র পাড়ি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বাংলাদেশের এই যুবক।

অনেকেই বাড়িতে লুঙ্গি পরেন। কিন্তু লজ্জায় বাইরে খুব একটা পরেন না। কটূক্তির শিকার হওয়ার ভয়ে লুঙ্গি পরে খুব একটা ছবি-টবিও পোস্ট করেন না। তবে তাঁদের থেকে একেবারে আলাদা এই বাংলাদেশের যুবক।

বাংলাদেশের হাবিবগঞ্জের বাসিন্দা জুয়েল। কর্মসূত্রে নিউ ইয়র্কে রয়েছেন। মাঝে ফেব্রুয়ারি মাসে তিনি বাংলাদেশে কয়েকদিনের জন্য আসেন। গত ১৭ মার্চ ফিরে যান মার্কিন যুক্তরাষ্ট্রে। আর সেই ফেরার যাত্রাতেই আসল টুইস্ট দেন জুয়েল।

একেবারে দেশি লুকে বিমানবন্দরে যান জুয়েল। নীল চেক-এর নতুন লুঙ্গি। সঙ্গে সাদা গেঞ্জি। গলায় লাল গামছা। এভাবেই সোজা হেঁটে যান বিমানবন্দরের ইমিগ্রেশনে। সেখানে খাসা পোজ দিয়ে ছবি তুলে ফেসবুকে পোস্টও করেন জুয়েল। 

এরপর পুরো যাত্রাপথে টুকটাক আপডেট দিয়েছেন জুয়েল। বিমানে লুঙ্গি পরেই আরামে যাত্রা করেন যুবক। নিউ ইয়র্ক পৌঁছনোর পরেও সবাইকে জানাতে ভোলেননি। বেশ কিছু পেজ ও গ্রুপ থেকে তাঁর এই ছবিগুলো ভাইরাল হয়।

সত্যিই তো, লুঙ্গিতে খারাপ কী? হানি সিং থেকে রজনীকান্ত যদি লুঙ্গির Swag-এ পর্দা কাঁপাতে পারেন, তাহলে আমাদের না পারার কি আছে। তাছাড়া পোশাক তো আমাদের সংস্কৃতি-ঐতিহ্যেরও অংশ বটে। তাই এবার থেকে কেউ লুঙ্গি পরলে মজা না করে বাহবা দেওয়াই ভালো। নিজেও লুঙ্গি পরুন কনফিডেন্সের সঙ্গে।

বন্ধ করুন