বাংলা নিউজ > ঘরে বাইরে > বাংলাদেশ: ভালোবাসার টান, যুবককে বিয়ে করে বাংলাদেশে চলে এলেন মরিশাসের মেয়ে
নবদম্পতি। (ছবি: ফেসবুক)

বাংলাদেশ: ভালোবাসার টান, যুবককে বিয়ে করে বাংলাদেশে চলে এলেন মরিশাসের মেয়ে

  • টানা দুই বছর প্রেমের সম্পর্কের পর পরিবারের সম্মতিতে তাঁরা বিয়ে করেন। সোহেলা আপাতত এক মাস বাংলাদেশে থাকবেন।

শনিবার (৪ জুন) বিবাহের দেড় বছর পর মরিশাসের মেয়ে বিবি সোহেলা (২৬) এলেন তাঁর স্বামী মুস্তাকিন ফকিরের (২৭) বাড়ি বাংলাদেশের ফরিদপুরে।

মরিশাসের একটি কনস্ট্রাকশান কোম্পানিতে কর্মরত মুস্তাকিন ফকিরের সঙ্গে মরিসাসের মেয়ে বিবি সোহেলার বন্ধুত্ব হয় তিন বছর আগে। পরবর্তিকালে এই বন্ধুত্বের সম্পর্ক প্রেমের সম্পর্ক্ পরিনত হয়। ঠিক দুই বছরের মাথায় তাঁরা বিবাহ সম্পন্ন করেন।

বিবি সোহেলা মরিশাসের এক বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হয়েছেন। এখন তিনি একটি বেসরকারি সংস্থায় কর্মরত। কাজের সূত্রেই মুস্তাকিনের সঙ্গে তাঁর পরিচয় গড়ে ওঠে।

মুস্তাকিনের পরিবারের তরফে বাংলাদেশ সংবাদমাধ্যমকে জানানো হয়েছ, সোহেলার সঙ্গে মুস্তাকিনের প্রেমের বিষয়টি তাঁরা আগেই জেনেছেন। টানা দুই বছর প্রেমের সম্পর্কের পর পরিবারের সম্মতিতে তাঁরা বিয়ে করেন। সোহেলা এক মাস বাংলাদেশে থাকবেন। এদিন মুস্তাকিনের পরিবারের সদস্য বিমানবন্দরে আনন্দের সঙ্গে সোহেলাকে অভ্যর্থনা জানান।

বিদেশিনীকে দেখতে স্থানীয় মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। এ প্রসঙ্গে স্থানীয় এক জনপ্রতিনিধি সংবাদমাধ্যমকে বলেন, এই দুই স্বামী স্ত্রীকে দেখতে এলাকার মানুষ ছুটে আসছে। এটি খুব খুশির ব্যাপার।

বন্ধ করুন