বাংলা নিউজ > ঘরে বাইরে > এক ব্যক্তি দুই যুবতীকে একসঙ্গে বিয়ে করলেন!‌ খুশি দুই বউ
বিয়ের ছবি
বিয়ের ছবি

এক ব্যক্তি দুই যুবতীকে একসঙ্গে বিয়ে করলেন!‌ খুশি দুই বউ

  • তিনি দু’‌জনকেই ভালবেসে ফেলেছিলেন। তাই দু’‌জনকেই বিয়ে করলেন!‌ ঘটনাটি ঘটেছে মাওবাদী অধ্যুষিত বস্তার জেলায়।

এক ব্যক্তির দুটি স্ত্রী। একইসঙ্গে তিনি দু’‌জনকে একইদিনে বিয়ে করলেন। শুনতে অবাক লাগলেও আজ এটাই বাস্তব। কারণ তিনি দু’‌জনকেই ভালবেসে ফেলেছিলেন। তাই দু’‌জনকেই বিয়ে করলেন!‌ ঘটনাটি ঘটেছে মাওবাদী অধ্যুষিত বস্তার জেলায়। এমনকী বন্ধু–বান্ধব, শুভাকাঙ্খীদের ডেকে ধুমধাম করে বিয়ে করলেন দু’‌জন রমণীকে।

এই ঘটনা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কারণ একসঙ্গে দু’‌জনকে বিয়ে করার ঘটনা আগে কেউ দেখেনি। জানুয়ারি মাসের ৫ তারিখ এই বিয়ে হয়েছে। চান্দু মৌর্যের বিয়ে এখন নেটদুনিয়ায় জোর চর্চা হয়ে দাঁড়িয়েছে। এখানে ৫০০ লোক আমন্ত্রিত হয়েছিল।

ঠিক কী ঘটেছে?‌ জানা গিয়েছে, ২৪ বছরের এই চান্দু মৌর্য বস্তার জেলার ভাগ–চাষি এবং শ্রমিকের কাজ করে। সে ইলেক্ট্রিকের কাজ করতে গিয়েছিল টোকাপাল এলাকায়। সেখানে ২১ বছরের সুন্দরী কাশ্যপকে দেখে তার ভাল লেগে যায় এবং প্রেমে পড়ে যায়। তারপর চলে ফোনে কথা ও যোগাযোগ। এরপর নিজের গ্রাম টিকরালঙ্গাতে একটি বিয়ে বাড়িতে যায় চান্দু। সেখানে পরিচয় হয় হাসিনা বাঘেলের সঙ্গে। তাঁকেও ভালবেসে ফেলে এই চান্দু। তবে সে হাসিনাকে জানায় আরও একজনকে সে ভালবাসে।

এইবার দুই যুবতীর পরিচয় করিয়ে দেয় চান্দু। আর দু’‌জনকেই সে ভালবাসে বলে জানিয়ে দেয়। কাউকেই সে ছাড়তে পারবে না বলে জানায়। আর দু’‌জনকেই বিয়ে করবে বলে প্রতিশ্রুতিও দেয়। তারপর একসঙ্গে একই বাড়িতে তাঁরা থাকতে শুরু করে দেয়। কিছুদিন পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন এবং বিয়ে করেন। তবে বিয়ের পর হাসিনা ও সুন্দরী খুশি আছেন বলেই জানিয়েছেন।

বন্ধ করুন