বাংলা নিউজ > ঘরে বাইরে > জেলে যাওয়ার জন্য তৈরি হোন…জাতীয় পার্টির তকমা পেয়ে কর্মীদের সতর্ক করলেন কেজরিওয়াল

জেলে যাওয়ার জন্য তৈরি হোন…জাতীয় পার্টির তকমা পেয়ে কর্মীদের সতর্ক করলেন কেজরিওয়াল

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।(PTI Photo/Shahbaz Khan) (PTI)

আপের আদর্শের কথাও এদিন কেজরিওয়াল মনে করিয়ে দেন। তিনি বলেন, কখনও ভুলবেন না আমৃত্যু সততা, দেশপ্রেমিকতা আর মানবতা হল আপের আদর্শ। এটাই হল আপের তিনটি পিলার।

অত্যন্ত কম সময়ের মধ্য়ে জাতীয় পার্টির তকমা পেয়েছে আপ। ভারতের রাজনীতির ইতিহাসে এককথায় বড় সাফল্য। এনিয়ে পার্টি কর্মীদের উৎসাহ দিলেন কেরজিওয়াল। তিনি বলেন, এটা মিরাক্যালের থেকে কম কিছু নয়। আপ সমর্থকদের এভাবেই উৎসাহ দিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল।

কেজরিওয়াল জানিয়েছেন, বর্তমানে গোটা দেশের কোটি কোটি মানুষের আশা এখন আম আদমি পার্টির উপর। জনতা আমাদের উপর বড় দায়িত্ব দিয়েছে। আমাদের সেই অনুসারে কাজ করতে হবে। ভগবানের আশীর্বাদে আমাদের সততার সঙ্গে যাবতীয় দায়িত্ব নিতে হবে।

প্রসঙ্গত সোমবার নির্বাচন কমিশন আপকে জাতীয় পার্টির মর্যাদা দিয়েছে। দলীয় কর্মীদের সঙ্গে দিনটা কাটাতে কেজরিওয়াল পার্টি অফিসে যান। এর সঙ্গেই দিল্লির মুখ্যমন্ত্রী জানিয়েছেন, আপ সমর্থকরা জেলে যাওয়ার জন্য তৈরি হয়ে যান। কারণ সমস্ত রকম জাতীয় শক্তির বিরুদ্ধে এবার আপকে লড়াই করতে হবে।

তিনি বলেন, সমস্ত জাতীয় শক্তি যারা দেশের অগ্রগতিকে রোধ করতে চায় তারা সকলেই আপের বিরুদ্ধে যাবে।

সেই সঙ্গে আপ সুপ্রিমো জানিয়ে দেন, কেউ যদি জেলে যেতে ভয় পান তবে আপ পার্টি ছেড়ে দিন। আর দেশকে বিশ্বের একনম্বর রাষ্ট্র হিসাবে গড়ে তুলতে তিনি সাধারণ মানুষকে আপে যোগ দিতে অনুরোধ করেন। তিনি জানিয়েছেন আপে যোগ দেওয়ার জন্য 9871010101 নম্বরে মিস কল দিতে হবে।

এর সঙ্গেই তিনি জানিয়েছেন দেশবিরোধী সমস্ত শক্তি যারা দেশের উন্নতি চায় না তারা আপের বিরুদ্ধে রয়েছে। তবে ভগবান আমাদের সঙ্গে রয়েছেন।

অন্য়দিকে আপের আদর্শের কথাও এদিন কেজরিওয়াল মনে করিয়ে দেন। তিনি বলেন, কখনও ভুলবেন না আমৃত্যু সততা, দেশপ্রেমিকতা আর মানবতা হল আপের আদর্শ। এটাই হল আপের তিনটি পিলার।

তিনি বলেন, আপের আদর্শকে মনে করার এটাই বড় সময়। আপ আদর্শের তিনটি পিলার রয়েছে। কট্টর ইমানদারি, কট্টর দেশপ্রেম আর মানবতা।

এর সঙ্গে তিনি সকলকে ধন্য়বাদ জানান যারা আপকে এই জায়গায় নিয়ে যেতে সহায়তা করেছে। তিনি ধন্যবাদ জানান সকলকে যারা আপের পাশে ছিলেন। যাদের অবদানের জন্য আপ জাতীয় পার্টির মর্যাদা পেয়েছে সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন আপ সুপ্রিমো।

 

ঘরে বাইরে খবর

Latest News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! রামনবমী উপলক্ষ্যে সিসি ক্যামেরায় মুড়ছে ধর্মীয় স্থান, নির্দেশ জারি করল লালবাজার মেয়ের পা ধুইয়ে দিলেন, অষ্টমীতে কুমারী পুজো করলেন শিল্পা শেট্টি স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, সুরক্ষার আশ্বাস দিলেন পরিবারকে সাঁতারে অক্ষয়ের সঙ্গে চিটিং করলেন টাইগার, দেখুন কাণ্ড... তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা

Latest IPL News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.