বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: এই গোলুমলু আদুরে ভল্লুক আচমকাই রেগে কী করে বসল? ঘটল রক্তাক্ত কাণ্ড
ভল্লুকের ভয়াবহ কীর্তি। ছবি সৌজন্য- Youtube, Screengrab
ভল্লুকের ভয়াবহ কীর্তি। ছবি সৌজন্য- Youtube, Screengrab

Viral Video: এই গোলুমলু আদুরে ভল্লুক আচমকাই রেগে কী করে বসল? ঘটল রক্তাক্ত কাণ্ড

  • ভল্লুক আসতেই চারিদিক থেকে উল্লাস-ধ্বনি শোনা যায়। এদিকে, এমন সময় ট্রেনারও অপেক্ষায় ছিলেন খেলা দেখাতে যাওয়ার জন্য। তবে গোলুমলু ভল্লুক আচমকা ট্রেনারের ওপর ঝাপিয়ে পড়ে। চারপায়ী জন্তু আচমকা দাঁড়িয়ে চ্রেনারের ঘাড়ের কাছে গিয়ে আক্রমণ শানায়।

ভল্লুকের কথা শুনলেই তার ভয়াবহতার দিক নিয়ে সচরাচর সেভাবে কিছু মাথায় আসে না সহজে! চিড়িয়াখানা হোক বা জঙ্গল সাফারি, সেখানে ভল্লুকের থপথপ করে হেঁটে চলা, ধীরে সুস্থে বসে আয়েশে খাওয়া দাওয়া, দেখে কার্যত তাকে আপাত নিরীহ বলেই মনে করে বসেন অনেকে। তবে এই স্থূলকায় চেহারার ভল্লুক কতটা ভয়ঙ্কর হতে পারে তা জানান দিল এক পুরনো ভিডিয়ো। যা সদ্য ফের নতুন করে ভাইরাল হয়েছে।

ঘটনা ওয়েস্ট ভার্জিনিয়ার। চলছিল খেলা দেখানোর আসর। ভল্লুকের ট্রেনার নিজের মতো করে নিচ্ছিলেন প্রস্তূতি। এমন সময় আসরে এসে পড়ল ভল্লুক। যাকে দেখার জন্য অধীর অপেক্ষায় রয়েছিলেন দর্শকরা। ভল্লুক আসতেই চারিদিক থেকে উল্লাস-ধ্বনি শোনা যায়। এদিকে, এমন সময় ট্রেনারও অপেক্ষায় ছিলেন খেলা দেখাতে যাওয়ার জন্য। তবে গোলুমলু ভল্লুক আচমকা ট্রেনারের ওপর ঝাপিয়ে পড়ে। চারপায়ী জন্তু আচমকা দাঁড়িয়ে চ্রেনারের ঘাড়ের কাছে গিয়ে আক্রমণ শানায়। কামড়ে ধরে ঘাড়। মুহূর্তে লুটিয়ে পড়েন ট্রেনার। সঙ্গে সঙ্গে সেখানে বাকিরা এসে পরিস্থিতি সামলানোর চেষ্টা করেন। ভল্লুককে রুখতে তার চোখে দেওয়া হয় লঙ্কার গুঁড়ো। ততক্ষণে ভল্লুক আরও রেগে ওঠে। ভল্লুক ততক্ষণে রাগ প্রকাশ করে আঁচড় মেরে মাটি ছড়িয়ে যাচ্ছে। ট্রেনারকে ভর্তি করা হয় হাসপাতালে।

ভিডিয়োবন্দি হওয়া এই ঘটনার পর খানিকবাদে ট্রেনার স্টিফেন মারা যান। হামলার কেক মিনিট বাদে তাঁর মৃত্য হয়। ঘাড়ের কাছের শিরা দিয়ে ফিনকি দিয়ে ঝরে পড়ে রক্ত। ঘটনার আকস্মিকতা ততক্ষণে কাটিয়ে উঠতে পারেননি অনেকেই। চোখের সামনে এমন পরিস্থিতিত দেখে অবাক হয়েছেন অনেকে। অনেকেই বলছেন, ওই ভল্লুক, যার নাম রকি, সে খুবই আদুরে। সাধারণত সে খুবই ভালবাসে সকলকে। সহজে সকলের সঙ্গে বন্ধুত্ব হয়ে যায় তার। সেই রকি এমন কাণ্ড করায় হতবাক হয়েছেন অনেকেই। ২০০৮ সালের সেই ঘটনার ভিডিয়ো নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন