বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রয়োজনে BJP কর্মীদের দু এক ঘা দিয়ে দিন, দাওয়াই বাতলে দিলেন কংগ্রেস নেতা

প্রয়োজনে BJP কর্মীদের দু এক ঘা দিয়ে দিন, দাওয়াই বাতলে দিলেন কংগ্রেস নেতা

ঝাড়খণ্ডে কংগ্রেসের মিটিং। হিন্দুস্তান টাইমস

প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা রঘুবর দাস জানিয়েছেন, কংগ্রেস জানে না বিজেপি কী দিয়ে তৈরি।আমরাও উত্তর দিতে জানি। ভুল করেও আমাদের ছুঁয়েও দেখবেন না। সোশ্যাল মিডিয়ায় এনিয়ে লিখেছেন তিনি।

ঝাড়খণ্ডের হেমন্ত সোরেন সরকারকে ফেলে দিতে চক্রান্ত করেছিল গেরুয়া শিবির। এনিয়ে বার বার অভিযোগ তুলেছেন ঝাড়খণ্ডের কংগ্রেস নেতৃত্ব। সোমবার এনিয়ে বিস্ফোরক দাবি করেছেন ঝাড়খণ্ডের কংগ্রেস ওয়ার্কিং প্রেসিডেন্ট বন্ধু তিরকি।

রাজভবনের বাইরে অবস্থান বিক্ষোভ বসেছিলেন কংগ্রেস নেতৃত্ব। সেখানে বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে একের পর এক তির ছোঁড়েন কংগ্রেস নেতৃত্ব। কংগ্রেস নেতা বন্ধু তিরকি জানিয়ে দেন, এটা সাধারণ কোনও প্রতিবাদ কর্মসূচি বা ভোটের মিটিং নয়। যে সরকার বিপুল জনাদেশ নিয়ে এসেছিল সেই সরকারকে ফেলতে বিজেপি কী ভয়াবহ ছক কষেছিল তা প্রকাশ্যে আনা হোক। যদি প্রয়োজন মনে করেন তবে বিজেপি কর্মীদের উত্তম মধ্যম দিয়ে দিন। এখন লোকজন বলবেন আমি অংসদীয় কথাবার্তা বলছি। কিন্তু আমি এই ব্যাপারটি নিয়ে সচেতন।

এদিকে এই মন্তব্য করার সময় মঞ্চে একাধিক বিধায়ক,মন্ত্রী ছিলেন। তখনই কংগ্রেস নেতা ওই মন্তব্য করেন। এদিকে এর আগেও ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন গত ৩ নভেম্বর বিজেপিকে নিশানা করে তোপ দেগেছিলেন। এবার সেই সুরকে আরও চড়িয়ে দিলেন কংগ্রেস নেতা বন্ধু তিরকি।

এদিকে এনিয়ে এবার মুখ খুলেছেন বিজেপি নেতৃত্ব। প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা রঘুবর দাস জানিয়েছেন, কংগ্রেস জানে না বিজেপি কী দিয়ে তৈরি।আমরাও উত্তর দিতে জানি। ভুল করেও আমাদের ছুঁয়েও দেখবেন না। সোশ্যাল মিডিয়ায় এনিয়ে লিখেছেন তিনি।

 

বন্ধ করুন