ফাইল ছবি
ফাইল ছবি

বারবার বউয়ের কাছে লুডোয় হার, স্ত্রীর শিরদাঁড়া ভেঙে দিল স্বামী

গুজরাতের বরোদার ঘটনা।

লকডাউনে কী বা করা যায়! একটু তাহলে লুডোই খেলি। এই ভাবনা থেকে অনলাইনে লুডো খেলতে গিয়ে রক্তারক্তি কাণ্ড গুজরাতের বরোদায়। বউয়ের কাছে লুডোয় হেরে শিরদাঁড়া ভেঙে দিল স্বামী। গুরুতর আহত অবস্থায় ২৪ বছরের মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পরপর দুটি দান হারার পরেই মাথা গরম হয়ে যায় স্বামীর। এরপরেই শুরু হয় তুমুল ঝগড়া। ক্ষিপ্ত হয়ে গিয়ে প্রচন্ড জোরে স্ত্রীকে মারে বরোদার এই ব্যক্তি। রীতিমত শিরদাঁড়ায় গ্যাপ হয়ে গিয়েছে। অর্থোপেডিক সার্জেনের কাছে চিকিত্সার পর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন আক্রান্ত মহিলা। তবে তিনি আর স্বামীর কাছে ফিরে যেতে চান না।

জানা গিয়েছে যে কাউন্সেলারের কাছে গিয়েছিল আক্রমণকারী। তাকে বুঝিয়ে বলা হয় যে তার স্ত্রী অভিযোগ দায়ের করলে তাকে গ্রেফতার করা হবে। বেগতিক দেখে নিজের বউয়ের কাছে ক্ষমা চায় এই ব্যক্তি। বউ ক্ষমা করে দিয়ে জানায় যে পুলিশে অভিযোগ জানাবে না সে।

একটি বেসরকারি ইলেকট্রনিকস সংস্থায় কাজ করে এই লোকটি। অন্যদিকে বাচ্চাদের টিউশন পড়ান তাঁর স্ত্রী। লকডাউনে জনপ্রিয় হয়েছে অনেক অনলাইন গেম কারণ ঘরে বসে অনেকেই বোর হচ্ছেন। কিন্তু তার জেরে যে একটি পরিবার ভেঙে যাবে, সেটা কে জানত!

বন্ধ করুন