বাংলা নিউজ > ঘরে বাইরে > Begusarai Mass Shooting: বিহারের বেগুসরাইয়ে এলোপাথারি গুলি চালানোর ঘটনায় পুলিশের জালে ৪
বিহারের বেগুসরাইয়ে এলোপাথারি গুলি চালানোর ঘটনায় পুলিশের জালে ৪ (PTI)

Begusarai Mass Shooting: বিহারের বেগুসরাইয়ে এলোপাথারি গুলি চালানোর ঘটনায় পুলিশের জালে ৪

  • ধৃতদের কাছ থেকে পুলিশ চারটি সেলফোন, দুটি দেশীয় পিস্তল, পাঁচটি কার্তুজ এবং একটি বাইক উদ্ধার করেছে। 

শুক্রবার বিহারের বেগুসরাইয়ে এলোপাথারি গুলি চালানোর ঘটনায় চারজনকে গ্রেফতারর করা হয়েছে। ধৃত ব্যক্তিদের নাম - চুনচুন সিং, সুমিত কুমার, কেশব কুমার আলিয়াস নাগা এবং যুবরাজ সিং। ধৃতদের কাছ থেকে পুলিশ চারটি সেলফোন, দুটি দেশীয় পিস্তল, পাঁচটি কার্তুজ এবং অপরাধে ব্যবহৃত দুটি মোটরসাইকেলের একটি উদ্ধার করেছে। পুলিশের তরফে বলা হয়েছে, ‘জিজ্ঞাসাবাদের সময় চার অভিযুক্ত নিজেদের অপরাধ স্বীকার করেছে। তারা বলেছে যে তাদের উদ্দেশ্য ছিল সন্ত্রাস ছড়ানো এবং বেগুসরাই অঞ্চলে তাদের গ্যাংয়ের আধিপত্য প্রতিষ্ঠা করা। 

জানা যায়, বিহারের বেগুসরাইতে চাকিয়ার থার্মাল গেটের কাছে গত ১৪ সেপ্টেম্বর এলোপাথারি গুলি চালিয়ে পালায় দুই বাইক আরোহী। ঘটনায় ১ জনের মৃত্যু হয়। বাকি ১০ জনকে জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। জানা গিয়েছে, প্রথম ঘটনাটি ঘটে বচওয়ারা থানা এলাকার গোধনায়। সেখানে তিনজন গুলিবিদ্ধ হন। এরপর বাইক আরোহীরা তেগরা থানার আধারপুরের কাছে পৌঁছে ২৮ নং জাতীয় সড়কে আরও দুই যুবককে গুলি করে। এরপরও এই তাণ্ডব চলতে থাকে। 

গোটা এলাকা ঘিরে ফেলে জোর তল্লাশি চালায় পুলিশ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়ো ফুটেজ দেখে পুলিশ প্রথমে দুজনকে গ্রেফতার করে। পরে আরও দুজনকে গ্রেফতার করা হয়। ঘটনায় বিহারের ছটি জেলায় তল্লাশি চালিয়ে মোট ২৫ জন সন্দেহভাজনকে আটক করে পুলিশ। জানা গিয়েছে, ঘটনার নেপথ্যে মূল চক্রী চুনতুন সিং। সেই বেআইনি মদের মাফিয়া। সম্প্রতি পটনা হাই কোর্ট থেকে জামিনে মুক্তি পেয়েছিল সে।  

বন্ধ করুন