বাংলা নিউজ > ঘরে বাইরে > Bengal BJP MPs Protest In Delhi: এবার পার্থকাণ্ড নিয়ে দিল্লিতে সরব বঙ্গ BJP, সংসদের সামনে ধরনা সাংসদদের
দিল্লিতে বিজেপি সাংসদদের ধরনা 

Bengal BJP MPs Protest In Delhi: এবার পার্থকাণ্ড নিয়ে দিল্লিতে সরব বঙ্গ BJP, সংসদের সামনে ধরনা সাংসদদের

  • মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে এই বিক্ষোভ দেখান বিজেপি সাংসদরা। এই কর্মসূচির ঘোষণা রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার আগেই করেছিলেন। সেই মতো আজ প্ল্যাকার্ড হাতে বঙ্গ বিজেপির সাত সাংসদকে দেখা যায় গান্ধী মূর্তির পাদদেশে।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে আজ সংসদ ভবনের সামনে গান্ধী মূর্তির পাদদেশে ধরনা দিতে দেখা গেল বঙ্গ বিজেপির সাসদদের। দেবশ্রী চৌধুরী, লকেট চট্টোপাধ্যায়রা সেখানে ছিলেন। শিক্ষা ক্ষেত্রে দুর্নীতির অভিযোগ তুলে রাজ্যের মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে এই বিক্ষোভ দেখান বিজেপি সাংসদরা। এই কর্মসূচির ঘোষণা রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার আগেই করেছিলেন। সেই মতো আজ প্ল্যাকার্ড হাতে বঙ্গ বিজেপির সাত সাংসদকে দেখা যায় গান্ধী মূর্তির পাদদেশে।

উল্লেখ্য, পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর থেকেই তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সুর চড়িয়েছে বিজেপি। পার্থর গ্রেফতারির ছয়দিনের মাথায় কলকাতায় বড় মিছিলও করেছিল গেরুয়া শিবির। সেই মিছিলের নেতৃত্বেও ছিলেন সুকান্ত মজুমদার। অবশ্য বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে সেই মিছিলে দেখা যায়নি। তাছাড়া বিজেপির যুবমোর্চাও বিভিন্ন কর্মসূচি পালন করেছে পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির ইস্যুকে হাতিয়ার করে।

এদিকে এসএসসি দুর্নীতির মাঝে পার্থকে ঝেড়ে ফেলে দলের ভাবমূর্তি পুনরুদ্ধারে সচেষ্ট তৃণমূল কংগ্রেস। অভিষেক বন্দ্যোপাধ্যায় এসএসসি চাকরিপ্রার্থীদের সঙ্গে দেখা করে তাঁদের সাহায্যের আশ্বাস দেন। তা নিয়েও কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে সঞ্জয় গান্ধীর সঙ্গে তুলনা করেন সুকান্ত। চাকরিপ্রার্থীদের অনশন মঞ্চে হাজির হয়ে তাঁদের পাশে থাকার বার্তাও দেন রাজ্য বিজেপির সভাপতি। সুকান্ত বলেন, ‘মুখ্যমন্ত্রী এর আগেও চাকরির আশ্বাস দিয়েছিলেন। এবার আশ্বাসে আর চিরে ভিজবে না। কাজ করে দেখাতে হবে। তাছাড়া অভিষেকের চাকরি দেওয়ার কোনও অধিকার নেই। তিনি সরকারের কেউ নন।’

বন্ধ করুন