বাংলা নিউজ > ঘরে বাইরে > Gujarat election 2022: গুজরাটে ভোট প্রচারে বঙ্গ ব্রিগেড, কেন তাঁদের ডাক পড়ল?

Gujarat election 2022: গুজরাটে ভোট প্রচারে বঙ্গ ব্রিগেড, কেন তাঁদের ডাক পড়ল?

গুজরাতে চলছে প্রচার। (টুইটার)

শুক্রবারই গুজরাটের উদ্দেশ্যে রওনা দেবেন রাজ্য় বিজেপির বেশ কয়েক জন নেতা। শনিবার থেকে শুরু করবেন প্রচার।

গুজরাট নির্বাচনে প্রচারে যাচ্ছেন বাংলার বিজেপি নেতারা। শুক্রবারই গুজরাটের উদ্দেশ্যে রওনা দেবেন তাঁরা। শনিবার থেকে শুরু করবেন প্রচার।

রাজ্য বিজেপি সূত্রে জানা গিয়েছে, ১৯ নভেম্বর থেকে ২১ নভেম্বর পর্যন্ত তিনদিন ধরে রাজ্যের বিভিন্ন জায়গায় প্রচার করবেন তারা। প্রচারে যাচ্ছেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারও। মালদহের ইংরেজ বাজারের বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরীকে আসন্ন গুজরাত নির্বাচনে বিশেষ দায়িত্ব দিয়েছে গেরুয়া শিবির। তাঁকে নির্বাচনে সেন্ট্রাল জোনের কো-ইনচার্জ করা হয়েছে। দলের মহিলা নেত্রী হিসাবে তিনি এই দায়িত্ব পেয়েছেন বলে বিজেপি সূত্রে খবর।

প্রশ্ন হল যেখানে প্রায়শই গুজরাটে বিজেপি সরকারের সাফল্যকে বাংলায় প্রচারে তুলে ধরা হয়, সেখানে গত বিধানসভা নির্বাচনে বাংলায় সাফল্য না পাওয়া সত্ত্বেও কেন বাংলার নেতাদের প্রচারে নিয়ে যাওয়া হচ্ছে? প্রচারে কী বলবেন বিজেপি নেতারা? সূত্রের খবর, বাংলায় 'ডবল ইঞ্জিন' সরকার না থাকায় কী কী সমস্যার মুখে পড়ছেন মানুষ তা তুলে ধরবেন তাঁরা। তবে এক বিজেপি নেতার কথায়, ‘শুধু বাংলা নয়, অন্যান্য রাজ্য থেকেও গুজরাটে বিজেপি নেতাদের প্রচারে আনা হচ্ছে। এটা আমাদের দলে হয়েই থাকে। বাংলার বিধানসভা নির্বাচনেও অন্যান্য রাজ্য থেকে এখানে প্রচারে এসেছিলেন।'

আসন্ন বিধানসভা নির্বাচনে গুজরাটে যে ভাবে আপ (আম আদমি পার্টি) দাপিয়ে প্রচার চালাচ্ছে তাতে কিছুটা চাপের মুখে রয়েছে গেরুয়া শিবির। রাজ্যে নিয়মিত প্রচারে যাচ্ছেন অরবিন্দ কেজরিওয়াল। প্রচারে তিনি বিজেপিকে চ্যালেঞ্জেও ছুড়ছেন। তাই বিজেপি প্রচারে রাজ্য মানুষকে বোঝাতে চাইতে সরকারে তার না থাকলে কী কী সমস্যা হতে পারে। সে কারণে রাজ্য বিজেপি নেতাদের তিনদিন ধরে প্রচারে নিয়ে যাচ্ছে দিল্লি।

বন্ধ করুন