বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘সকালের খাবার বানায়নি’, মাকে খুন করে আত্মসমর্পণ নাবালক ছেলের

‘সকালের খাবার বানায়নি’, মাকে খুন করে আত্মসমর্পণ নাবালক ছেলের

মাকে খুন করে আত্মসমর্পণ নাবালক ছেলের (Pixabay )

Bengaluru Boy Kills Mother: কর্ণাটকে এক নাবালক ছেলে মাকে খুন করেছে। ছেলের দাবি, কলেজে যাওয়ার সময় নাস্তা বানাননি মা। তখন মা ও ছেলের মধ্যে তর্ক শুরু হয়। এরপরই ঘটে যায় মর্মান্তিক ঘটনাটা।

চাঞ্চল্যকর! কর্ণাটকের বেঙ্গালুরুতে ছেলের হাতে খুন হলেন মা।সূত্রের খবর, নাস্তা না দেওয়ায় ছেলেটি মাকে হত্যা করেছে। শুক্রবার সকালে এই হত্যাকাণ্ডের পর সে নিজেই থানায় পৌঁছোয়।

অভিযুক্ত যুবক পুরো ঘটনাটি বর্ণনা করলে স্বাভাবিকভাবেই কেআর থানার অফিসাররা অবাক হয়ে যান। পুলিশ জানিয়েছে, ১৭ বছরের এই ছেলে সকাল ৯টায় থানায় পৌঁছে জিজ্ঞেস করেন সার্কেল ইন্সপেক্টর কোথায়? থানায় উপস্থিত কর্মীদের উত্তর, ১০টার মধ্যে আসবেন। একথা শুনে ছেলেটি নিজের বলল, ‘আমি আমার মাকে মেরে ফেলেছি।'

আকাসার বিমানে কষ্ট হয়েছে পোষা কুকুরের, ক্ষোভ উগরে দিলেন যাত্রী

অভিযুক্ত ছেলের কথা শুনে অবাক হয়ে যান পুলিশ কর্মীরা। পরিদর্শকের চেম্বারে নিয়ে হত্যার বিস্তারিত তথ্য নেওয়া হয় তাঁর থেকে। এরপরই অভিযুক্তের বাড়িতে পৌঁছান পুলিশ আধিকারিকরা। এখানে এসে দেখেন রান্নাঘরে মেঝেতে মায়ের লাশ পড়ে আছে। তার মুখে রক্ত এবং মাথায় গভীর কাটা দাগ ছিল। নিহত মহিলার বয়স ৪০ বছর এবং আগে একটি বেসরকারি স্কুলে পড়াতেন। আর ছেলেটি ডিপ্লোমা দ্বিতীয় বর্ষের ছাত্র।

'ভারত মাতার জয়' স্লোগানে গলা মেলাননি, তরুণীকে অনুষ্ঠান থেকে বের করলেন মন্ত্রী

সকালের খাবার না পেয়ে মাকে খুন করেছেন নাবালক ছেলে। তারপরই থানায় গিয়ে আত্মসমর্পণ করলেন তিনি। নাবালকের কথায়, সকালে মাকে নাস্তা তৈরি করতে বলেছিলেন। কিন্তু তিনি তা করতে রাজি হননি। কলেজে যেতে দেরি হচ্ছিল। বললেন যে কিছুই প্রস্তুত করা হয়নি। এ নিয়ে আমাদের মধ্যে ঝগড়া শুরু হয়। কিছুক্ষণের মধ্যে এই তর্ক মারামারি অবধি পৌঁছোয়। ছেলেটি রেগে গিয়ে একটি লোহার রড তুলে মায়ের মাথায় আঘাত করে। হামলায় ওই মহিলা মেঝেতে লুটিয়ে পড়েন। ছেলেটির মনে হয়েছিল, অজ্ঞান হয়ে গেছে মা। যথারীতি তাঁর উপর জল ছিটাতে শুরু করে সে। কিন্তু কোনও নড়াচড়া নেই। শেষমেশ ছেলে বুঝতে পারে, মা মারা গিয়েছে। এরপর তিনি নিজেই থানায় পৌঁছে আত্মসমর্পণ করেন।

পান্নুনের কারণে 'আটকে ছিল' মার্কিন প্রিডেটর ড্রোন বিক্রি, সবুজ সংকেত মিলল কীভাবে?

এ বিষয়ে পুলিশ জানিয়েছে, 'বর্তমানে ছেলেটির দাবি খতিয়ে দেখা হবে। আমরা ইতিমধ্যেই একটি হত্যা মামলা দায়ের করেছি এবং ছেলেটিকে হেফাজতে নিয়েছি।' পুলিশ আরও জানিয়েছে যে, ছেলেটির এক বড় বোন রয়েছেন। তিনি এইমুহূর্তে জর্জিয়ায় মেডিসিন নিয়ে পড়াশোনা করছেন। তদন্ত এখন চলবে।

ঘরে বাইরে খবর

Latest News

বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা! কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ কারা এই সপ্তাহে সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়াতে পারেন? দেখুন সাপ্তাহিক রাশিফল বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.