বাংলা নিউজ > ঘরে বাইরে > চারতলা থেকে মেয়েকে ছুঁড়ে ফেললেন চিকিৎসক মা, ফুটফুটে সন্তানের উপর কেন এত রাগ?
চার বছরের সন্তানকে খুন করার অভিযোগ মায়ের বিরুদ্ধে। (প্রতীকী ছবি)

চারতলা থেকে মেয়েকে ছুঁড়ে ফেললেন চিকিৎসক মা, ফুটফুটে সন্তানের উপর কেন এত রাগ?

  • নিজে চিকিৎসক হয়েও কেন শিশুর সমস্যার কথা বুঝলেন না মা? সেই প্রশ্নটাই ভাবাচ্ছে সকলকে। তবে কি অবসাদ এমন জায়গায় গিয়েছিল যে তিনি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারছিলেন না? গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

হাড়হিম করা ঘটনা। বেঙ্গালুরুতে চারতলা অ্যাপার্টমেন্ট থেকে মেয়েকে ছুঁড়ে ফেলার দৃশ্য সিসি ক্যামেরায় বন্দি হয়েছে। সূত্রের খবর সেই ফুটেজে দেখা যাচ্ছে একজন মহিলা একটি শিশুকে চারতলার ব্যালকনি থেকে নীচে ছুঁড়ে দিচ্ছেন। শিশুটিকে ছুঁড়ে ফেলার পরে ওই মহিলাও রেলিংয়ের উপর উঠে পড়েন। এরপর সেখানে তিনি কিছুক্ষণ দাঁড়ান। কিন্তু পরক্ষণেই পরিবারের লোকজন ছুটে আসেন। তাঁরাই ওই মহিলাকে টেনে নামান। বৃহস্পতিবার নর্থ বেঙ্গালুরুর এসআর নগরের ঘটনা। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ওই শিশুর। কিন্তু কেন এই ঘটনা ঘটালেন ওই মহিলা?

পুলিশ সূত্রে খবর, ওই মহিলা পেশায় দন্ত চিকিৎসক। তাঁর চার বছরের মেয়ে মূক ও বধির। বিশেষভাবে সক্ষম ওই শিশুকে নিয়ে কিছুটা সমস্যায় ছিলেন মা। কার্যত অবসাদে ডুবে থাকতেন তিনি। তাঁর স্বামী একজন সফটওয়ার ইঞ্জিনিয়ার। ঘটনার জেরে ওই মহিলার স্বামী থানায় তাঁর স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিশ ইতিমধ্য়েই ওই শিশু কন্যার মাকে গ্রেফতার করেছে।

কিন্তু নিজে চিকিৎসক হয়েও কেন শিশুর সমস্যার কথা বুঝলেন না মা? সেই প্রশ্নটাই ভাবাচ্ছে সকলকে। তবে কি অবসাদ এমন জায়গায় গিয়েছিল যে তিনি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারছিলেন না? গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ আধিকারিক শ্রীনিবাস গৌড়া জানিয়েছেন, আমরা সমস্ত দিক থেকে ঘটনাটি খতিয়ে দেখছি। মায়ের মানসিক স্বাস্থ্যের ব্যাপারটিও দেখা হচ্ছে। 

 

 

 

 

 

 

বন্ধ করুন