বাংলা নিউজ > ঘরে বাইরে > উত্তাল কেরালা, মাফিয়া ডনের সঙ্গে বাম নেতার ছেলের ঘনিষ্ঠ যোগের অভিযোগ

উত্তাল কেরালা, মাফিয়া ডনের সঙ্গে বাম নেতার ছেলের ঘনিষ্ঠ যোগের অভিযোগ

নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর জেরায় বেঙ্গালুরুর মাদক চক্রের মাথা অনুপ মহম্মদ তাঁর সঙ্গে সিপিএম রাজ্য সম্পাদক কোডিয়েরি বালাকৃষ্ণনের ছোট ছেলে বিনীশ কোডিয়েরির ঘনিষ্ঠ যোগের কথা কবুল করে।

ইয়ুথ লিগ-এর সাধারণ সম্পাদক পি কে ফিরোজের দাবি, বিনীশ কোডিয়েরি আসলে অনুপের মাদক পাচার ব্যবসার অংশীদার।

সোনা পাচারকাণ্ড নিয়ে কোণঠাসা কেরালা সিপিএম-এর নাম এবার জড়াল মাদক চক্রের সঙ্গেও। নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর জেরায় বেঙ্গালুরুর মাদক চক্রের মাথা অনুপ মহম্মদ তাঁর সঙ্গে সিপিএম রাজ্য সম্পাদক কোডিয়েরি বালাকৃষ্ণনের ছোট ছেলে বিনীশ কোডিয়েরির ঘনিষ্ঠ যোগ এবং তাঁর দ্বারা উপকৃত হওয়ার কথা কবুল করে বলে বিরোধীদের অভিযোগ। সেই বিবৃতি সংবাদমাধ্যমে ফাঁস হওয়ার পরে চরম অস্বস্তিতে রাজ্যের বাম সরকার।

অনুপের বিবৃতির খুঁটিনাটি প্রকাশ করে মুসলিম লিগ-এর যুব সংগঠন ইয়ুথ লিগ-এর সাধারণ সম্পাদক পি কে ফিরোজ দাবি করেছেন, বিনীশ কোডিয়েরি আসলে অনুপের মাদক পাচার ব্যবসার অংশীদার। লকডাউনের মধ্যে কোট্টায়মে অনুষ্ঠিত পার্টি-সহ মাদক চক্র আয়োজিত একাধিক রেভ পার্টিতে তিনি প্রায়ই অংশগ্রহণ করে থাকেন। 

ফিরোজের অভিযোগ, ‘অনুপ জেরায় জানিয়েছে, জুনিয়র কোডিয়েরি তাঁর প্রিয়তম বন্ধু এবং ব্যবসায় অংশীদার। গত ১৯ জুন কোট্টায়মের রেভ পার্টিতেও তিনি যোগ দিয়েছিলেন। ওই পার্টিতে বেশ কিছু মালয়ালম সিনেমার অভিনেতাও অংশগ্রহণ করেছিলেন।’

শুধু তাই নয়, মাদক চক্রের সঙ্গে সোনা পাচার চক্রের যোগসাজশ আছে বলেও সন্দেহ প্রকাশ করেছেন ফিরোজ। 

গোয়েন্দাদের জেরার মুখে অবশ্য ইতিমধ্যে বিনীশও স্বীকার করেছেন অনুপ মহম্মদের সঙ্গে তাঁর পরিচয়ের কথা। তাঁর ব্যবসায় যে তিনি বিনিয়োগ করেছেন, তা-ও মেনে নিয়েছেন তিনি। তবে তাঁর দাবি, অনুপের মাদক ব্যবসার কথা জানতেন না।

এ দিকে, বিনীশ কোডিয়েরির সঙ্গে মাফিয়া যোগের বিষয়টি কী ভাবে ব্যাখ্যা করা হচ্ছে, তা জানতে শাসকদল সিপিএম-কে সরাসরিকাঠগড়ায় তুলেছে বিরোধী কংগ্রেস ও বিজেপি। 

ঘরে বাইরে খবর

Latest News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! রামনবমী উপলক্ষ্যে সিসি ক্যামেরায় মুড়ছে ধর্মীয় স্থান, নির্দেশ জারি করল লালবাজার মেয়ের পা ধুইয়ে দিলেন, অষ্টমীতে কুমারী পুজো করলেন শিল্পা শেট্টি স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, সুরক্ষার আশ্বাস দিলেন পরিবারকে সাঁতারে অক্ষয়ের সঙ্গে চিটিং করলেন টাইগার, দেখুন কাণ্ড... তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা

Latest IPL News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.