বাংলা নিউজ > ঘরে বাইরে > সৎ বাবার প্রেমে পড়ে মাকে নৃশংস ভাবে কুপিয়ে খুন ২১ বছর বয়সি তরুণীর
ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

সৎ বাবার প্রেমে পড়ে মাকে নৃশংস ভাবে কুপিয়ে খুন ২১ বছর বয়সি তরুণীর

  • অর্চনাকে ডিভোর্স দিয়ে নবীন নিজের সৎ মেয়ে যুবিকাকে বিয়ে করার পরিকল্পনা করছিল। গতবছর লকডাউনে নবীন অর্চনার টাকাতেই জীবনয়াপন করত যুবিকার সঙ্গে।

গত সোমবার গভীর রাতে দক্ষিণ-পূর্ব বেঙ্গালুরুতে ৩৮ বছর বয়সি অর্চনা রেড্ডি নামক এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়। সেই ঘটনায় এবার অর্চনার ২১ বছর বয়সি কন্যাকে গ্রেফতার করল পুলিশ। মায়ের হত্যার যন্য সেই তরুণী তার সৎ বাবার সঙ্গে ষড়যন্ত্র করেছিল বলে অভিযোগে। উল্লেখ্য, পুলিশ জানিয়েছে এই সৎ বাবার সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়ায় ধৃত ২১ বছর বয়সি সেই তরুণী।

জানা গিয়েছে ধৃত যুবিকা রেড্ডির সঙ্গে তার মাযের সম্পর্ক এমনিতেই ভালো ছিল না। এরই মাঝে সম্প্রতি যুবিকার মা অর্চনা তাঁর দ্বিতীয় স্বামীর নামে পুলিশে অভিযোগ দায়ের করেন। অর্চনার দ্বিতীয় স্বামীর নাম নবীন। সে একজন জিম ইনস্ট্রাক্টর। অর্চনার দ্বিতীয় স্বামী তথা যুবিকার নয়া প্রেমিকের নামে পুলিশে অভিযোগ দায়ের হতেই মাকে খুন করার পরিকল্পনা করে যুবিকা। যুবিকা সেই সময় নবীনের সঙ্গেই থাকছিল।

এদিকে যুবিকা অভিযোগ করেন, অর্চনা যুবিকার বাড়িতে দুই জন গুণ্ডা পাঠান। এরপরই নবীনের সঙ্গে মিলে অর্চনাকে খতম করার পরিকল্পনা করে যুবিকা। জানা গিয়েছে অর্চনাকে ডিভোর্স দিয়ে নবীন নিজের সৎ মেয়ে যুবিকাকে বিয়ে করার পরিকল্পনা করছিল। গত লকডাউনের সময় জিম বন্ধ থাকায় নবীন অর্চনার টাকাতেই জীবনয়াপন করত যুবিকার সঙ্গে। জানা গিয়েছে, যুবিকা মডেল হতে চাইত এবং নবীন তাকে প্রতিশ্রুতি দিয়েছিল যে এই বিষয়ে সে তাকে সাহায্য করবে। এদিকে মেয়ে আর স্বামীর এই সম্পর্কের কথা জানতে পেরে অর্চনা যুবিকাকে সতর্ক করেন যে নবীনের সঙ্গে যদি সে থাকতে চায়, তাহলে তাঁর চল্লিশ কোটি টাকা মূল্যের সম্পত্তির এক পয়সাও পাবে না। তা সত্ত্বেও যুবিকা নবীনের সঙ্গে থাকতে থাকে। শেষ পর্যন্ত নবীনের প্রেমে পাগল হয়ে নিজের মাকেই খুন করে যুবিকা।

 

বন্ধ করুন