বাংলা নিউজ > ঘরে বাইরে > Bengaluru Hit and Drag Viral Video: বছর ৭১-এর বৃদ্ধকে রাস্তায় ছেঁছড়ে নিয়ে যাচ্ছে স্কুটার, ভাইরাল হাড়হিম ভিডিয়ো

Bengaluru Hit and Drag Viral Video: বছর ৭১-এর বৃদ্ধকে রাস্তায় ছেঁছড়ে নিয়ে যাচ্ছে স্কুটার, ভাইরাল হাড়হিম ভিডিয়ো

বেঙ্গালুরুর রাস্তায় বছর ৭১-এর বৃদ্ধকে রাস্তায় ছেঁছড়ে নিয়ে যাচ্ছে স্কুটার

জানা গিয়েছে, বেঙ্গালুরুর মাগদি রোডে দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি দিনেদুপুরে ঘটে। স্কুটার চালককে গ্রেফতার করেছে গোবিন্দরাজ নগর থানার পুলিশ। অভিযুক্ত বাইক আরোহীর নামে মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

দিল্লিতে যুবতীকে গাড়িতে ছেঁছড়ে নিয়ে যাওয়ার ঘটনার রেশ এখনও কাটেনি। এরই মধ্যে এই একই ধরনের বেশ কয়েকটি ঘটনা সামনে এসেছে। এবার এই গটনা ঘটল বেঙ্গালুরুতে। তবে এবার গাড়ি নয়, স্কুটার টেনে হিঁতড়ে নিয়ে গেল একজনকে। জানা গিয়েছে, ৭১ বছরের এক বৃদ্ধকে ধাক্কা মেরে বেশ কিছুটা রাস্তা ছেঁচড়ে নিয়ে গেল একটি স্কুটার। ঘটনায় আক্রান্ত বৃদ্থের প্রাণ না গেলেও গুরুতর ভাবে জখম হয়েছেন তিনি। (আরও পড়ুন: 'বিজেপির VIP', বিমানের ইমারজেন্সি গেট খুলেছিলেন তেজস্বী সূর্য?)

জানা গিয়েছে, বেঙ্গালুরুর মাগদি রোডে দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি দিনেদুপুরে ঘটে। স্কুটার চালককে গ্রেফতার করেছে গোবিন্দরাজ নগর থানার পুলিশ। অভিযুক্ত বাইক আরোহীর নামে মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পশ্চিম বেঙ্গালুরুর ডেপুটি কমিশনার জানিয়েছেন, অভিযুক্ত স্কুটারচালকের নাম সাহিল। আক্রান্ত বৃদ্ধ বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। জানা গিয়েছে, আক্রান্ত বৃদ্ধ একজন গাড়ি চালক। বেঙ্গালুরুর মাগাদি রোডে টোলগেটের কাছে ঘটনার সূত্রপাত। বাইক আরোহী ভুল পথে এসে টাটা সুমোটিকে ধাক্কা দেয়। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয় বৃদ্ধর টাটা সুমো। গাড়ি থেকে নেমে ক্ষতিপূরণ দাবি করেন সেই বৃদ্ধ। দু'পক্ষের মধ্যে বাকবিতণ্ডা চলতে চলতে বাইক আরোহী সুমো ড্রাইভারকে ঠেলে ফেলে দিয়ে পালানোর চেষ্টা করে। বাইকটিকে ধাওয়া শুরু করেন সুমো ড্রাইভারটি। তিনি স্কুটারের পিছনে ধরে তাকে আটকানোর চেষ্টা করেন। তবে স্কুটার না থামিয়ে সেই যুবক স্কুটার চালাতে থাকে। ওই বাইকের পিছন ধরে ছেঁচড়ে প্রায় এক কিলোমিটার রাস্তা চলে যায় বৃদ্ধ।

এদিকে ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, ব্যস্ত রাস্তা দিয়ে বৃদ্ধকে টেনে হিঁচড়ে নিয়ে চলেছে একটি স্কুটার। সেই স্কুটারের সামনের কিছুটা অংশ ভাঙা ছিল। অভিযোগ ওঠে, সেই বৃদ্ধর গাড়িকে ধাক্কা মারার কারণেই স্কুটারের সেই অংশটি ভেঙে যায়। এদিকে সেই স্কুটারটিকে পিছন থেকে তাড়া করছিল অন্য একটি বাইক। সেই বাইক আরোহী ঘটনার ভিডিয়ো করেন। পরে অভিযুক্ত স্কুটার আরোহীকে আটকে ধরেন অনেকে। আশপাশের কয়েক জন গাড়িচালক ও পথচারীকে বৃদ্ধকে সাহায্য করতে এগিয়ে আসেন। কোনওভাবে নিজের পায়ে দাঁড়ান সেই বৃদ্ধ। এদিকে স্কুটার আরোহীকে ব্যাপক মারধর করে বলে জানা গিয়েছে। এরপর অভিযুক্ত বাইক আরোহীকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

বরযাত্রীদের সঙ্গে ক্যাটরিনার গানে নিককে নাচালেন প্রিয়াঙ্কা ZIM vs IND,4th T20I Live:জিতলেই সিরিজ পকেটে পুড়বে ভারত,সমতা ফেরাতে মরিয়া রাজারা উপনির্বাচনে চার–শূন্য হল বিজেপি, ঘাসফুলের জয়–পদ্মফুলের পরাজয়ের নেপথ্যে কারণ কী?‌ বোমা - বন্দুক ঠেকানোর সংগঠন আমাদের নেই, তাই উপনির্বাচনে হার, দাবি শমীকের ঐশ্বর্যর প্রতি কি অভিমান অমিতাভের? বিয়ে বাড়ি থেকে ফিরে কী লিখলেন ব্লগে বরযাত্রীতে রণবীর-অর্জুনের যুগলবন্দি! নাচে কে কাকে টেক্কা দিলেন? ওম বিড়লার মেয়েকে নিয়ে ভুয়ো পোস্ট করায় ধ্রুব রাঠির বিরুদ্ধে মামলা পুলিশের Zimbabwe বনাম India ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চারজনের ৫০, অজিদের বিরুদ্ধে ঝড় তুলে ভারতকে লেজেন্ডস লিগের ফাইনালে তুললেন কারা? ভোটে লেগেছে ঝটকা, বিলগ্নীকরণের পরিকল্পনা কি আপাতত বোতলবন্দি করবে বিজেপি?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.