বাংলা নিউজ > ঘরে বাইরে > সাত বছরের শিশুর উপর ঝাঁপিয়ে পড়ল প্রতিবেশীর কুকুর, খুবলে নিল মুখ, ৫৮টি সেলাই
প্রতিবেশীর পোষা পিটবুলের হামলায় জখম কিশোর। প্রতীকী ছবি (HT_PRINT)

সাত বছরের শিশুর উপর ঝাঁপিয়ে পড়ল প্রতিবেশীর কুকুর, খুবলে নিল মুখ, ৫৮টি সেলাই

  • এনিয়ে দ্বিতীয়বার হামলা চালাল ওই সারমেয়। পুলিশ গোটা ঘটনা খতিয়ে দেখছে। ফুটফুটে শিশুর মুখটা একেবারে ক্ষতবিক্ষত হয়ে গিয়েছে। 

ভয়াবহ ঘটনা বেঙ্গালুরুতে। কুকুরের ভয়াবহ হামলা। সাত বছরের এক শিশুর উপর ঝাঁপিয়ে পড়ল দুটি পিটবুল। স্কুল থেকে বাড়ি ফিরছিল সে। লিথিন নামে ওই শিশুটি দ্বিতীয় শ্রেণির ছাত্র। একেবারে মুখ ও শরীর থেকে মাংস খুবলে নিয়েছে ওই দুই সারমেয়।

একেবারে রক্তাক্ত, ক্ষতবিক্ষত হয়ে গিয়েছে কিশোরের মুখ। ৫৮টি সেলাই করতে হয়েছে তার শরীরে। এনিয়ে দ্বিতীয়বার এই ধরনের ঘটনা হল।

ওই কিশোরের বাবা অরুণ কুকুরের মালিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। ওই বিল্ডিংয়ের মালিক অনিল কুমারের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন তিনি। অরুণের পরিবার ওই বিল্ডিংয়ের নীচের তলায় থাকেন। আর কুকুরের মালিক থাকতেন একতলায়।

এদিকে ওই কুকুরটিই আট মাসে আগে ওই শিশু ও তার মার উপর হামলা চালিয়েছিল। তারপরে কুকুরের মালিককে সতর্ক করেছিলেন বিল্ডিংয়ের মালিক। অরুণ জানিয়েছেন, আমার বাচ্চার মুখের ডানদিকটা একেবারে বিকৃত হয়ে গিয়েছে। ৫৮টি সেলাই করতে হয়েছে। সে যন্ত্রণা সহ্য় করতে পারছে না। রনজিৎ বলছে অভিযোগ তুলে নেওয়ার জন্য । সে চিকিৎসার সব ভার বহন করবে। কিন্তু আমি এটা মানতে রাজি নই।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত দুজনকেই গ্রেফতার করা হবে। ওই শিশুর অবস্থা অত্যন্ত সংকটজনক। আগের ঘটনার পরেও বিল্ডিংয়ের মালিক কোনও ব্যবস্থা নেননি। তিনিও এক্ষেত্রে দোষী।

বন্ধ করুন