বাংলা নিউজ > ঘরে বাইরে > Bengaluru Potholes' Viral Video: '২০০ মিটারের রাস্তায় ৪০ গর্ত', ভাইরাল BJP শাসিত রাজ্যের 'উন্নয়নের' ভিডিয়ো
রাস্তায় খানাখন্দ। (ছবি সৌজন্যে টুইটার ভিডিয়ো)

Bengaluru Potholes' Viral Video: '২০০ মিটারের রাস্তায় ৪০ গর্ত', ভাইরাল BJP শাসিত রাজ্যের 'উন্নয়নের' ভিডিয়ো

  • Bengaluru Potholes' Viral Video: কয়েকদিনের বৃষ্টিতে রাস্তার ফোকলা দাঁত বেরিয়ে পড়েছে। এক তরুণীর তোলা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। তরুণী বলেন, বেঙ্গালুরুতে বাইক স্পোর্টসের অভিজ্ঞতা!

বেঙ্গালুরুর 'রাস্তার ২০০ মিটারে ৪০ টি গর্ত।' এমনই দাবি করে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করলেন এক তরুণী। যে ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের দাবি, কয়েকদিনের প্রবল বৃষ্টিতে বেঙ্গালুরুর রাস্তার ফোকলা দাঁত বেরিয়ে পড়েছে।

গত বৃহস্পতিবার টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন এক তরুণী। সঙ্গে লেখেন, বেঙ্গালুরুতে বাইক স্পোর্টসের অভিজ্ঞতা! ২০০ মিটার রাস্তায় ৪০ টি গর্ত। কোনও মন্তব্য করতে চান বৃহত্তর বেঙ্গালুরু পুরনিগমের কমিশনার?' যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

১৪ সেকেন্ডের ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, খানাখন্দে ভরা রাস্তা দিয়ে একটি বাইক যাচ্ছে। খানাখন্দে জল জমে আছে। একেবারেই সোজা রাস্তায় যেতে পারছে না বাইক। রাস্তায় এতই গর্ত যে বারবার বাইকের হ্যান্ডেল ঘোরাতে হচ্ছে। তারইমধ্যে গাড়ি, অটো এবং বাইক আসছে। সব গাড়িরই একই হাল হয়েছে। হেঁটে সেই রাস্তা পার হওয়া তো আরও দুঃসহ হয়ে উঠেছে।

আরও পড়ুন: Central Minister bargaining for Corn: ভুট্টার দাম ১৫ টাকা, রাস্তার দোকানে দর কষাকষি কেন্দ্রীয় মন্ত্রীর! ভাইরাল ভিডিয়ো

একাংশের দাবি, যে এলাকার ভিডিয়ো পোস্ট করেছেন ওই তরুণী, বেঙ্গালুরুর মারাঠাহাল্লির স্পাইস গার্ডেন লে-আউটের কাছে। যে রাস্তা সারানোর জন্য ইতিমধ্যে পদক্ষেপ করা হচ্ছে বলে প্রশাসনের তরফে জানানো হয়েছে। মহাদেবাপুরার টাস্ক ফোর্সের তরফে টুইটারে বলা হয়, 'বিষয়টি তুলে ধরার জন্য ধন্যবাদ।' যে রাস্তা সারাইয়ের ক্ষেত্রে ইতিমধ্যে বৃহত্তর বেঙ্গালুরু পুরনিগমের জোনাল কমিশনার ব্যবস্থা নিচ্ছেন বলে জানানো হয়েছে।

বন্ধ করুন