বাংলা নিউজ > ঘরে বাইরে > বেঙ্গালুরুর সফটওয়্যার ইঞ্জিনিয়ার অবসর সময়ে Rapido ড্রাইভার, হতবাক করা কারণ
অবসর সময়ে Rapido চালকের কাজ করেন সফটওয়ার ইঞ্জিনিয়ার। প্রতীকী ছবি (HT_PRINT)

বেঙ্গালুরুর সফটওয়্যার ইঞ্জিনিয়ার অবসর সময়ে Rapido ড্রাইভার, হতবাক করা কারণ

  • অনেকের মতে আইটি সেক্টরের চাপের সঙ্গে যারা অবহিত তাঁরা জানেন আইটি কর্মীরা কীভাবে অভিনব উপায়ে তাঁদের অবকাশ যাপন করেন। এটাও হয়তো তারই এক নজির।

সফটওয়ার ইঞ্জিনিয়ার অবসর সময়ে Rapido ড্রাইভারের কাজ করেন। শুনেছেন কখনও? নিখিল শেঠ নামে এক ব্যক্তি এই ঘটনার কথা সামনে এনেছেন। তিনি টুইটারে উল্লেখ করেছেন ওই সফটওয়ার ইঞ্জিনিয়ারের কথা। তিনি লিখেছেন, আমার Rapido ড্রাইভারের সঙ্গে কথায় কথায় জানতে পারলাম তিনি সফটওয়ার ইঞ্জিনিয়ার। কিন্তু কেন একজন উচ্চবেতন পাওয়া সফটওয়ার ইঞ্জিনিয়ার এভাবে ভাড়াতে বাইক চালক হয়ে গেলেন? সেকথাও উল্লেখ করা হয়েছে টুইটারে।

ওই ইঞ্জিনিয়ার নিখিলকে জানিয়েছেন, মানুষের সঙ্গে যাতে একটু কথাবার্তা বলা যায় সেকারণেই তিনি Rapido চালক হিসাবে মাঝেমধ্যে কাজ করেন। উইকএন্ডে এটাই তাঁর হবি।

 

চমকে ওঠার মতোই খবর। এই টুইটের উত্তরে এক নেট নাগরিক লিখেছেন, একবার আমার এক ক্যাব ড্রাইভার বলেছিলেন, তিনি একজন ব্যবসায়ী। সপ্তাহে তিনি তিনচারবার ক্য়াব ড্রাইভারের কাজ করেন। কারণটা হল তাঁর বাচ্চারা খুব ব্যস্ত থাকে। তার সঙ্গে কথা বলার মতো সময় তাদের নেই। সেকারণে তিনি মাঝেমধ্যে ক্যাব চালান।

তবে অনেকের মতে আইটি সেক্টরের চাপের সঙ্গে যারা অবহিত তাঁরা জানেন আইটি কর্মীরা কীভাবে অভিনব উপায়ে তাঁদের অবকাশ যাপন করেন। এটাও হয়তো তারই এক নজির।

বন্ধ করুন