বাংলা নিউজ > ঘরে বাইরে > সারারাত মোবাইলের দোকানে ঘাপটি! সকাল হতেই চম্পট দেওয়ার চেষ্টা চোরের, তারপর?
সারারাত মোবাইলের দোকানে লুকিয়ে ছিলেন এই ব্যক্তি। (টুইটার)

সারারাত মোবাইলের দোকানে ঘাপটি! সকাল হতেই চম্পট দেওয়ার চেষ্টা চোরের, তারপর?

  • রাতভর মোবাইলের শোরুমে লুকিয়ে ছিলেন এক ব্যক্তি। সকাল হতেই সাফাইকর্মী দেখেন কেউ যেন লুকিয়ে রয়েছে। এরপরই ওই যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। 

যামিনী সিএস

বেঙ্গালুরুর মোবাইল ফোনের শোরুম। সেখানেই সারারাত ঘাপটি মেরে বসেছিল এক চোর। দরজা খুললেই চম্পট দেবে এমনটাই ছক কষেছিল সে। কিন্তু শেষরক্ষা হল না। স্থানীয়রা ধরে ফেলে ওই চোরকে। বেঙ্গালুরুর জেপি নগর এলাকার ঘটনা। সূত্রের খবর একজন সাফাইকর্মী সকালবেলা শোরুম পরিষ্কার করতে এসেছিলেন। সেই সময় ওই অভিযুক্ত যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ।

বেঙ্গালুরু পুলিশ গ্রেফতার করেছে ওই ব্যক্তিকে। তার কাছ থেকে মোবাইল ফোনগুলি পুলিশ বাজেয়াপ্ত করেছে। তবে ওই যুবকের পরিচয় জানা যায়নি।

ডেপুটি কমিশনার অফ পুলিশ পি কৃষ্ণকান্ত টুইট করে জানিয়েছেন, জেপি নগরের টাটা ক্রোমা শোরুম থেকে ৬টি মোবাইল চুরি করেছিল ওই ব্যক্তি। তাকে গ্রেফতার করা হয়েছে। সে সারারাত ওই শোরুমের মধ্যে লুকিয়ে ছিল। সকালে সাফাইকর্মী দরজা খুলতেই সে চম্পট দেওয়ার চেষ্টা করে। পুলিশ সব মোবাইল বাজেয়াপ্ত করে স্টোরকে ফেরৎ দিয়েছে।

কিন্তু প্রশ্ন উঠছে ওই যুবক কীভাবে ওই শোরুমে ঢুকে পড়েছিল? তবে কি শোরুম যখন খোলা ছিল তখনই সে সবার অলক্ষ্যে ভেতরে থেকে গিয়েছিল? কিন্তু শেষ পর্যন্ত সে ধরা পড়ে যাওয়ায় স্বস্তি ফিরেছে। পুলিশ ওই অভিযুক্তকে জেরা করে গোটা বিষয়টি জানার চেষ্টা করছেন। 

বন্ধ করুন