বাংলা নিউজ > ঘরে বাইরে > মেদ কমানোর সার্জারির পর পেটে কালো হয়ে পুঁজ জমছে, যন্ত্রণায় কাতর তরুণী
পেশায় বেসরকারি সংস্থার এইচআর কর্মী ওই যুবতীর অভিযোগ, মেদ অপসারণের অস্ত্রোপচারের পরে তাঁর তলপেটে কালো ক্ষত তৈরি হয়েছে। সেখানে প্রচন্ড যন্ত্রণা ও পুঁজ তৈরি হচ্ছে বলে জানিয়েছেন তিনি। ছবি: ইনস্টাগ্রাম (Instagram)

মেদ কমানোর সার্জারির পর পেটে কালো হয়ে পুঁজ জমছে, যন্ত্রণায় কাতর তরুণী

প্রিস্টিন কেয়ারের মাধ্যমে প্লাস্টিক সার্জেন ডঃ কার্তিক বিশ্বনাথনের খোঁজ পান তিনি। তাঁর তত্ত্বাবধানেই তাঁর 'ফ্যাট রিমুভাল' অপারেশন হয়। যুবতীর অভিযোগ, মেদ অপসারণের অস্ত্রোপচারের পরে তাঁর শরীরে কালো ক্ষত তৈরি হয়েছে। প্রচন্ড যন্ত্রণা ও পুঁজ তৈরি হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

এক্সারসাইজ, স্বাস্থ্যকর খাদ্যাভাসে অনেক সময় লাগবে। সুন্দর, মেদমুক্ত চেহারা পেতে ভরসা ফ্যাট লস প্রসিডিয়রের মতো সার্জারি। আর তারই বিপজ্জনক পার্শ্ব প্রতিক্রিয়ায় আক্রান্ত ব্যাঙ্গালুরুর এক যুবতী।

পেশায় বেসরকারি সংস্থার এইচআর কর্মী ওই যুবতীর অভিযোগ, মেদ অপসারণের অস্ত্রোপচারের পরে তাঁর তলপেটে কালো ক্ষত তৈরি হয়েছে। সেখানে প্রচন্ড যন্ত্রণা ও পুঁজ তৈরি হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

প্রিস্টিন কেয়ারের মাধ্যমে প্লাস্টিক সার্জেন ডঃ কার্তিক বিশ্বনাথের খোঁজ পান তিনি। তাঁর তত্ত্বাবধানেই তাঁর 'ফ্যাট রিমুভাল' অপারেশন হয়। অস্ত্রোপচারের প্রক্রিয়ায় তীব্র গাফিলতির অভিযোগ করেন তিনি।

একটি ভিডিয়ো বার্তায় তাঁর অভিযোগ, অস্ত্রোপচারের পর থেকেই তাঁর প্রচণ্ড ব্যথায় হচ্ছে। তিনি আরও অভিযোগ করেন, যে হাসপাতালে তাঁর অস্ত্রোপচার হয়েছিল, সেখান থেকেও তাঁর অভিযোগের কোনও প্রত্যুত্তর মেলেনি। 

যখন তিনি অন্য চিকিত্সকের সঙ্গে পরামর্শ করেন, তিনি জানান, পুঁজ অপসারণের জন্য তাঁকে আরেকটি অস্ত্রোপচার করতে হবে। তিনি বলেন, তাঁর এই অবস্থার জন্য ডঃ কার্তিক বিশ্বনাথের বিরুদ্ধে মেডিকেল কাউন্সিল অফ ইন্ডিয়ার কাছে অভিযোগ জানাবেন। প্রিস্টিন কেয়ারের বিরুদ্ধে ক্ষোভ উ

দেখুন তাঁর ভিডিয়ো :

সম্প্রতি কন্নড় টেলি অভিনেত্রী চেতনা রাজ (২১) মেদ অপসারণের অস্ত্রোপচারের প্রতিকূল পার্শ্ব প্রতিক্রিয়ায় প্রাণ হারান।

বন্ধ করুন