বাংলা নিউজ > ঘরে বাইরে > Multibagger Shares: ১৮ টাকার শেয়ার বেড়ে ১,১০৬ টাকা! ৫ বছরেই বিশাল বড়লোক এই শেয়ারে

Multibagger Shares: ১৮ টাকার শেয়ার বেড়ে ১,১০৬ টাকা! ৫ বছরেই বিশাল বড়লোক এই শেয়ারে

ছবিটি প্রতীকী, সৌজন্যে এএনআই (ANI)

Ashish Kacholia portfolio: এখনও পর্যন্ত এটি শেয়ারহোল্ডারদের প্রায় ৬,০০০ শতাংশ রিটার্ন দিয়েছে। স্বাভাবিকভাবেই, প্রখ্যাত বিনিয়োগকারী আশিস কাচোলিয়ারও পছন্দের শেয়ার এটি।

Ashish Kacholia portfolio: সাম্প্রতিক ইতিহাসে ভারতীয় স্টক মার্কেটের অন্যতম মাল্টিব্যাগার স্টক হল বেস্ট অ্যাগ্রোলাইফ(Best Agrolife)। ২০২০ সালের পর থেকে দারুণ রিবাউন্ড করেছে এই অ্যাগ্রো স্টক। গত পাঁচ বছরে, বেস্ট অ্যাগ্রোলাইফের শেয়ারের বৃদ্ধির এক কথায় অবিশ্বাস্য। এক সময়ে এই শেয়ারটি মাত্র ১৮ টাকা করে ছিল। সেখান থেকে বেড়ে ১,১০৬ টাকা হয়ে গিয়েছে বেস্ট অ্যাগ্রোলাইফের শেয়ার। অর্থাত্ এখনও পর্যন্ত এটি শেয়ারহোল্ডারদের প্রায় ৬,০০০ শতাংশ রিটার্ন দিয়েছে। স্বাভাবিকভাবেই, প্রখ্যাত বিনিয়োগকারী আশিস কাচোলিয়ারও পছন্দের শেয়ার এটি।

এনএসই-তে পাওয়া তথ্য অনুযায়ী, আশিস কাচোলিয়া এই মাল্টিব্যাগার স্টকের নতুন শেয়ার কিনেছেন। গত ৩০ অগস্ট ২০২২-এর একটি বাল্ক ডিলে ৩,১৮,০০০টি Best Agrolife শেয়ার কিনেছেন তিনি। এক-একটি শেয়ার ৯৪০.৮৮ টাকা করে কিনেছেন। অর্থাত্ এই মাল্টিব্যাগার অ্যাগ্রো স্টকে আশিস প্রায় ২৯,৯১,৯৯,৮৪০ টাকা বিনিয়োগ করেছেন।

আশিস কাচোলিয়ার বেস্ট অ্যাগ্রোলাইফের শেয়ার কেনার খবর ছড়াতে বেশি সময় লাগেনি। সবাই হু-হু করে এই শেয়ার কিনতে শুরু করেন। আর তার ফলে মঙ্গলবার এক ধাক্কায় প্রায় ২০% বেড়ে যায় বেস্ট অ্যাগ্রোলাইফের শেয়ার।

এই শেয়ারটি গত এক মাসে প্রায় ১৫% বেড়েছে। গত এক বছরে এটি ৪৫%-এর কাছাকাছি বেড়েছে। ২০২০ সালের কোভিড-পরবর্তী বাজার রিবাউন্ডেরও অন্যতম অংশ ছিল এই স্টকটি। গত আড়াই বছরে, বেস্ট অ্যাগ্রোলাইফের শেয়ারের দাম ১৯০ টাকা থেকে বেড়ে ১,১০৬ টাকা হয়ে গিয়েছে। অর্থাত্ এটুকু সময়েই প্রায় ৫০০% রিটার্ন দিয়েছে এই শেয়ার।

তবে, কোভিডের আগে থেকেই এই শেয়ারটি ব্যাপক রিটার্ন দিচ্ছে। গত পাঁচ বছরে, মাত্র ১৮ টাকা থেকে বেড়ে ১,১০৬ টাকা হয়ে গিয়েছে। ফলে সেই সময় থেকে যাঁরা শেয়ার কিনে ধরে রেখেছেন, তাঁরা প্রায় ৬০০০% রিটার্ন পাবেন।

বিঃ দ্রঃ- এখানে দেওয়া তথ্য শুধুমাত্র বিশেষজ্ঞদের মতামত এবং স্টক সংক্রান্ত । এটি বিনিয়োগের পরামর্শ নয়। স্টক মার্কেটে বিনিয়োগ ঝুঁকি সাপেক্ষ। বিনিয়োগ করার আগে অনুগ্রহ করে সমস্ত দিক খতিয়ে দেখুন।

ঘরে বাইরে খবর

Latest News

ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? চটল BJP নখ, চুল কাটা হল, গ্রামীণ প্রথা মেনে প্রথমবার সদ্যোজাত মেয়েকে স্নান করালেন পপি

Latest IPL News

লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.