বাংলা নিউজ > ঘরে বাইরে > Bhagwant Mann Hospitalized: পেটে তীব্র যন্ত্রণা, দিল্লির হাসপাতালে ভর্তি করা হল পঞ্জাবের মুখ্যমন্ত্রীকে
ভগবন্ত মান  (HT_PRINT)

Bhagwant Mann Hospitalized: পেটে তীব্র যন্ত্রণা, দিল্লির হাসপাতালে ভর্তি করা হল পঞ্জাবের মুখ্যমন্ত্রীকে

  • Bhagwant Mann Hospitalized: সূত্র জানিয়েছে, মঙ্গলবার রাতে চণ্ডীগড়ে তাঁর সরকারি বাসভবনে গুরুতর পেটব্যথায় অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সেখান থেকে তাঁকে এয়ারলিফট করে দিল্লির হাসপাতালে ভর্তি করা হয়।

পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে বুধবার ভোরে দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। মান অসুস্থ বোধ করার পরে তাঁকে দিল্লির অ্যাপোলো হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছিল। মুখ্যমন্ত্রীর পেটে ব্যথা করছিল বলে জানা গিয়েছে। এরপর তাঁর শারীরিক পরীক্ষা করা হয়। তারপরে চিকিৎকরা বলে যে তাঁর পেটে সংক্রমণ হয়েছে।

সূত্র জানিয়েছে, মঙ্গলবার রাতে চণ্ডীগড়ে তাঁর সরকারি বাসভবনে গুরুতর পেটব্যথায় অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সেখান থেকে তাঁকে এয়ারলিফট করে দিল্লির হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অসুস্থতা অবশ্য সরকারের দ্বারা গোপন রাখা হয়েছিল। কারণ তাঁকে তাঁর নিরাপত্তা কর্মীদের ছাড়াই রাজধানীতে নিয়ে যাওয়া হয়েছিল।

সূত্র মারফত জানা গিয়েছে যে তিনি দুই দিন আগে সরাসরি নদী থেকে জল পান করেছিলেন। এর কারণেই তিনি অসুস্থ হয়ে থাকতে পারেন। উল্লেখ্য, দুই দিন আগে সুলতানপুর লোধিতে একটি পবিত্র নদী কালী বেন থেকে এক গ্লাস জল খেয়েছিলেন ভগবন্ত মান। সূত্র জানায়, তাঁর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে এবং তিনি এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন। এদিকে মুখ্যমন্ত্রীর কার্যালয় মুখ্যমন্ত্রীর হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টি নিশ্চিত করেনি। এমনকি একজন আধিকারিক বলেছেন যে তিনি সুস্থ এবং বৃহস্পতিবার পরপর বৈঠক রয়েছে।

বন্ধ করুন