বাংলা নিউজ > ঘরে বাইরে > BharatPe-র অফিসে মদ্যপান, নাচের ভিডিয়ো পোস্ট করে পাল্টা অভিযোগ মাধুরীর

BharatPe-র অফিসে মদ্যপান, নাচের ভিডিয়ো পোস্ট করে পাল্টা অভিযোগ মাধুরীর

ফাইল ছবি : টুইটার (Twitter)

গতকালই বরখাস্ত হয়েছেন ভারতপে'র সহ-প্রতিষ্ঠাতা এবং এমডি অ্যাশনীর গ্রোভারের স্ত্রী মাধুরী জৈন। তাঁর বিরুদ্ধে সংস্থার আর্থিক নয়-ছয়ের অভিযোগ আনা হয়। এরপর ২৪ ঘণ্টাও কাটেনি। তার মধ্যেই টুইটারে পাল্টা অভিযোগ তুললেন মাধুরী। কোম্পানির কর্মচারীদের অফিসে পার্টি, মদ্যপানের একাধিক ভিডিয়ো পোস্ট করেছেন তিনি।

টুইটের ক্যাপশনে মাধুরী কর্মী, বোর্ড মেম্বারদের বিরুদ্ধে অভিযোগ তোলেন। তাঁর অনুপস্থিতিতে অফিসে ‘drunken orgies’-এ কোনও বাধা রইল না, বলেন তিনি। সেই সঙ্গে মহিলা কর্মীদেরও নাচের একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি। সেখানে তিনি বলেন, সংস্থার কর্মীরা এভাবেই মহিলাদের পণ্যের চোখে দেখে। 

ভারতপে-র হেড অফ ফিন্যান্সেস ছিলেন তিনি। সেই পদ থেকে তাঁকে সরানো হয়েছে।

এর পাশাপাশি তাঁর ভাগের শেয়ার অপশনও বাতিল করেছে সংস্থা।

সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন মাধুরী জৈন। প্রসঙ্গত, গত ২০ জানুয়ারিই মাধুরীকে সাসপেন্ড করেছিল ভারত পে।

ইতিহাস…

গত মাসে কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের এক কর্মীর সঙ্গে বচসার কল রেকর্ড ভাইরাল হয়। তাতে অ্যাশনীর গ্রোভার ও মাধুরী জৈনের গলা শোনা গিয়েছে বলে দাবি করা হয়। ভাইরাল কল রেকর্ডে দাবি করেন, নাইকার আইপিও অ্যালোকেশনের জন্য মূলধনের জন্য কোটাক মাহিন্দ্রার সঙ্গে চুক্তি করেছিলেন তাঁরা। কিন্তু সেই অ্যালোকেশন না পাওয়ায় বেজায় চটে যান অ্যাশনীর গ্রোভার। ফোনে তীব্র গালিগালাজ, এমনকী খুনের হুমকি দেন ব্যাঙ্ককর্মীকে। সেই ফোন কলে মাধুরী জৈনও ছিলেন বলে দাবি করা হয়।

সম্প্রতি শার্ক ট্যাঙ্ক শোয়ের দৌলতে তুমুল জনপ্রিয়তা পান অ্যাশনীর গ্রোভার। ফলে ভিডিয়োটি আরও বেশি ভাইরাল হয়। আর সেই কারণেই ভারতপে সংস্থার বোর্ড থেকে অ্যাশনীর ও মাধুরীকে সরে যাওয়ার জন্য চাপ দেওয়া শুরু হয়।

কিন্তু নিজের ভাগের শেয়ার ছাড়বেন না, সাফ জানিয়ে দেন অ্যাশনীর গ্রোভার। 'আমার ভাগের শেয়ার ৪ হাজার কোটি টাকা দিয়ে কিনে নাও। আমি কোম্পানি ছেড়ে দেব,' বলেন তিনি। আপাতত ৩ মাসের ছুটিতে আছেন ভারতপে-র প্রতিষ্ঠাতা।

ঘরে বাইরে খবর

Latest News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.