বাংলা নিউজ > ঘরে বাইরে > BharatPe-র অফিসে মদ্যপান, নাচের ভিডিয়ো পোস্ট করে পাল্টা অভিযোগ মাধুরীর
ফাইল ছবি : টুইটার (Twitter)

BharatPe-র অফিসে মদ্যপান, নাচের ভিডিয়ো পোস্ট করে পাল্টা অভিযোগ মাধুরীর

এরপর ২৪ ঘণ্টাও কাটেনি। তার মধ্যেই টুইটারে পাল্টা অভিযোগ তুললেন মাধুরী। কোম্পানির কর্মচারীদের অফিসে পার্টি, মদ্যপানের একাধিক ভিডিয়ো পোস্ট করেছেন তিনি।

গতকালই বরখাস্ত হয়েছেন ভারতপে'র সহ-প্রতিষ্ঠাতা এবং এমডি অ্যাশনীর গ্রোভারের স্ত্রী মাধুরী জৈন। তাঁর বিরুদ্ধে সংস্থার আর্থিক নয়-ছয়ের অভিযোগ আনা হয়। এরপর ২৪ ঘণ্টাও কাটেনি। তার মধ্যেই টুইটারে পাল্টা অভিযোগ তুললেন মাধুরী। কোম্পানির কর্মচারীদের অফিসে পার্টি, মদ্যপানের একাধিক ভিডিয়ো পোস্ট করেছেন তিনি।

টুইটের ক্যাপশনে মাধুরী কর্মী, বোর্ড মেম্বারদের বিরুদ্ধে অভিযোগ তোলেন। তাঁর অনুপস্থিতিতে অফিসে ‘drunken orgies’-এ কোনও বাধা রইল না, বলেন তিনি। সেই সঙ্গে মহিলা কর্মীদেরও নাচের একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি। সেখানে তিনি বলেন, সংস্থার কর্মীরা এভাবেই মহিলাদের পণ্যের চোখে দেখে। 

ভারতপে-র হেড অফ ফিন্যান্সেস ছিলেন তিনি। সেই পদ থেকে তাঁকে সরানো হয়েছে।

এর পাশাপাশি তাঁর ভাগের শেয়ার অপশনও বাতিল করেছে সংস্থা।

সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন মাধুরী জৈন। প্রসঙ্গত, গত ২০ জানুয়ারিই মাধুরীকে সাসপেন্ড করেছিল ভারত পে।

ইতিহাস…

গত মাসে কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের এক কর্মীর সঙ্গে বচসার কল রেকর্ড ভাইরাল হয়। তাতে অ্যাশনীর গ্রোভার ও মাধুরী জৈনের গলা শোনা গিয়েছে বলে দাবি করা হয়। ভাইরাল কল রেকর্ডে দাবি করেন, নাইকার আইপিও অ্যালোকেশনের জন্য মূলধনের জন্য কোটাক মাহিন্দ্রার সঙ্গে চুক্তি করেছিলেন তাঁরা। কিন্তু সেই অ্যালোকেশন না পাওয়ায় বেজায় চটে যান অ্যাশনীর গ্রোভার। ফোনে তীব্র গালিগালাজ, এমনকী খুনের হুমকি দেন ব্যাঙ্ককর্মীকে। সেই ফোন কলে মাধুরী জৈনও ছিলেন বলে দাবি করা হয়।

সম্প্রতি শার্ক ট্যাঙ্ক শোয়ের দৌলতে তুমুল জনপ্রিয়তা পান অ্যাশনীর গ্রোভার। ফলে ভিডিয়োটি আরও বেশি ভাইরাল হয়। আর সেই কারণেই ভারতপে সংস্থার বোর্ড থেকে অ্যাশনীর ও মাধুরীকে সরে যাওয়ার জন্য চাপ দেওয়া শুরু হয়।

কিন্তু নিজের ভাগের শেয়ার ছাড়বেন না, সাফ জানিয়ে দেন অ্যাশনীর গ্রোভার। 'আমার ভাগের শেয়ার ৪ হাজার কোটি টাকা দিয়ে কিনে নাও। আমি কোম্পানি ছেড়ে দেব,' বলেন তিনি। আপাতত ৩ মাসের ছুটিতে আছেন ভারতপে-র প্রতিষ্ঠাতা।

বন্ধ করুন