বাংলা নিউজ > ঘরে বাইরে > Nupur Sharma: নূপুর শর্মার জিভের দাম এক কোটি, মূল্য ধার্য করে বিতর্কিত নিদান ভীম সেনার

Nupur Sharma: নূপুর শর্মার জিভের দাম এক কোটি, মূল্য ধার্য করে বিতর্কিত নিদান ভীম সেনার

নূপুর শর্মা (ছবি - লাইভহিন্দুস্তান)

ভীম সেনা প্রধান নবাব সতপাল তানওয়ার বুধবার নূপুর শর্মার জিভ কেটে ফেলার জন্য এক কোটি টাকা পুরস্কার ঘোষণা করেছেন। পাশাপাশি নূপুর শর্মাকে কানপুর সহিংসতার মাস্টারমাইন্ড বলে অভিযুক্ত করেছে ভীম সেনা।

নবি হজরত মহম্মদকে নিয়ে বিজেপির প্রাক্তন মুখপাত্র নূপুর শর্মার আপত্তিকর মন্তব্যের প্রসঙ্গে ক্রমাগত বিতর্ক বাড়ছে। এবার এই বিতর্কে ঝাঁপিয়ে পড়েছে ভীম সেনাও। ভীম সেনা প্রধান নবাব সতপাল তানওয়ার বুধবার নূপুর শর্মার জিভ কেটে ফেলার জন্য এক কোটি টাকা পুরস্কার ঘোষণা করেছেন। ভীম আর্মি নূপুর শর্মাকে কানপুর সহিংসতার মাস্টারমাইন্ড বলে অভিযুক্ত করেছে।

ভীম সেনার প্রতিষ্ঠাতা ও জাতীয় সভাপতি নবাব সতপাল তানওয়ার অভিযোগ করেছেন যে নূপুর শর্মা নবিকে অপমান করেছেন। তা মুসলিম সম্প্রদায়ের কোটি কোটি মানুষকে আঘাত করেছে। মোদী সরকার ইচ্ছাকৃতভাবে নূপুর শর্মাকে গ্রেফতার করছে না বলেও অভিযোগ করেছেন তিনি। তানওয়ার যোগী সরকারের বিরুদ্ধেও প্রশ্ন তোলেন। তাঁর অভিযোগ, নূপুর শর্মাই কানপুর দাঙ্গার আসল মাস্টারমাইন্ড, তাহলে যোগী সরকার কেন তাঁকে এই মামলায় অভিযুক্ত করেনি। সতপল তানওয়ার বলেন, নূপুর শর্মার মতো নেতার সমাজে থাকার অধিকার নেই। তাঁকে অবিলম্বে কারাগারে পাঠানো উচিত নয়তো দেশ থেকে বের করে দেওয়া উচিত। তিনি বলেছেন, নূপুর শর্মার করা এই আপত্তিকর মন্তব্যে সারা বিশ্বে ভারতের মানহানি হচ্ছে।

উল্লেখ্য, সম্প্রতি একটি তথ্যযাচাইকারী ওয়েবসাইটের প্রতিষ্ঠাতা মহম্মদ জুবায়ের বিজেপির প্রাক্তন মুখপাত্র নূপুর শর্মার একটি ভিডিয়ো টুইট করেছিলেন। জ্ঞানবাপী মসজিদ সংক্রান্ত একটি আলোচনাসভায় নূপুর বিতর্কিত মন্তব্য করেছেন বলে দাবি করা হয়। সেই ঘটনা নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়। সেই পরিস্থিতিতে রবিবার নূপুরকে সাসপেন্ড করে দেয় বিজেপি। সেই ঘটনায় নাম উঠে আসা অপর বিজেপি মুখপাত্র নবীনকুমার জিন্দলকে বহিষ্কার করে দেওয়া হয়। সেই প্রেক্ষিতে নূপুর ক্ষমা চেয়ে নিয়েছেন। নিজের মন্তব্যের ব্যাখ্যা দিয়েছেন নূপুর। এরই মাঝে অবশ্য মধ্যপ্রাচ্যের ১৫টি দেশ এই বিতর্কিত ইস্যু নিয়ে ভারতের জবাবদিহি চায়। এই বিতর্কের আবহে এক বিবৃতি প্রকাশ করে বিজেপির তরফে জানিয়ে দেওয়া হয় যে কোনও ধর্মীয় ভাবাবেগকে আঘাত করা মন্তব্যকে দল সমর্থন করে না।

ঘরে বাইরে খবর

Latest News

পাঁচ বছরে কি করেছেন? বিজেপি প্রার্থী সুভাষ সরকারকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের এ কি ভালোবাসা…! লতা-কিশোরের ডুয়েট বাংলায় গাইল অরুণিতা-শুভ, পবনদীপের কীর্তি দেখুন শ্যামলী অনিকেতের সামনে এল প্রতীকের আসলে সত্যি! এবার? রামকৃষ্ণ মিশনে হামলার ঘটনায় কলকাতা থেকে গ্রেফতার ১, এখনও অধরা মূল অভিযুক্ত শহর থেকে দূরে নৌকা বিহারে, কোথায় গিয়েছেন আদৃতের পর্দার বোনুয়া 'নিপা' ঐন্দ্রিলা ভোটের মাঝেই নয়া নির্দেশিকা জারি সরকারের, প্রভাব পড়বে কর্মীদের DA ও বেতনের ওপরে? '৪ তারিখ সন্ধ্যার পরে আমরা বোমা ফাটাব...', ভোটের দিনে কী বললেন শুভেন্দু? ‘আমি ওর বাবা মাকে গিয়ে বললাম…’ নিজের ব্যর্থ প্রেমের গল্প শোনালেন কর্ণাটকের সিএম ঝাড়গ্রামে BJP প্রার্থীকে ইটবৃষ্টি, রোহিঙ্গারা হামলা করেছে বললেন প্রণত টুডু আর কিছুক্ষণেই কালো মেঘে ছেয়ে যাবে আকাশ, কখন নেমে আসবে দুর্যোগ?

Latest IPL News

দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.