বাংলা নিউজ > ঘরে বাইরে > দুই ঘণ্টায় হোম ডেলিভারি, নয়া পরিষেবা আনছে Big Bazaar
ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
ফাইল ছবি : রয়টার্স (REUTERS)

দুই ঘণ্টায় হোম ডেলিভারি, নয়া পরিষেবা আনছে Big Bazaar

খাবার, রান্নাঘরের জিনিসপত্র, খেলনা, জামাকাপড়, বাড়ির নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র- অর্থাত্ বিগ বাজারে যা যা পাওয়া যায়, সবই মিলবে অ্যাপে।

ঘণ্টা দুয়েকের মধ্যেই বাড়িতে এসে যাবে আপনার অর্ডার। এমনই নতুন পরিষেবা আনতে চলেছে Big Bazaar । সংস্থার মোবাইল অ্যাপের মাধ্যমে অন্যান্য ই-কমার্স সাইটের মতোই করা যাবে অর্ডার।

খাবার, রান্নাঘরের জিনিসপত্র, খেলনা, জামাকাপড়, বাড়ির নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র- অর্থাত্ বিগ বাজারে যা যা পাওয়া যায়, সবই মিলবে অ্যাপে। আর তা ডেলিভারি হবে মাত্র ২ ঘণ্টাতেই।

গত বছর মে মাসে লঞ্চ হয় Big Bazaar-এর মোবাইল অ্যাপ। কিন্তু সেভাবে বাজার দখল করতে পারেনি এই ই-কমার্স সাইট। তবে, ভেন্ডর হিসাবে এবার জিও-মার্ট-কে সঙ্গে পেয়েছে সংস্থা। ফলে এবার নয়া উদ্যমে ই-কমার্সের ব্যবসায় নামছে ফিউচার গ্রুপ।

প্রাথমিকভাবে দেশের ৩টি শহরে- মুম্বই, নয়া দিল্লি ও ব্যাঙ্গালুরুতে মিলবে বিগ বাজারের ২ ঘণ্টায় ডেলিভারির পরিষেবা। তবে খুব দ্রুতই তা দেশের অন্যান্য প্রান্তে পৌঁছে যাবে বলে জানিয়েছে সংস্থা।

এক্ষেত্রে নূন্যতম অর্ডার ৫০০ টাকা রেখেছে সংস্থা। আর ১০০০ টাকার কমের অর্ডারে লাগবে ৪৯ টাকার ডেলিভারি চার্জ। অবশ্য ১০০০ টাকা ও তার উর্ধ্বে অর্ডারের জন্য কোনও ডেলিভারি চার্জ লাগবে না।

ভারতের ১৫০টি শহরে ২৮৫টি শাখা আছে বিগ বাজারের। সেই দোকানগুলিকেই ই-কমার্সের সঙ্গে ইন্টিগ্রেট করতে চাইছে সংস্থা।

আমাজন, ফ্লিপকার্ট, বিগ বাস্কেটকে টেক্কা দিয়ে বিগ বাজার কতটা বাজার দখল করে, সেটাই দেখার।

বন্ধ করুন