বাংলা নিউজ > ঘরে বাইরে > Bihar assembly election results-'রিয়েলটাইম ডেটায়' ১২৪ আসন জিতছি, দাবি আরজেডির
তেজস্বী যাদব ও মনোজ ঝা (PTI)
তেজস্বী যাদব ও মনোজ ঝা (PTI)

Bihar assembly election results-'রিয়েলটাইম ডেটায়' ১২৪ আসন জিতছি, দাবি আরজেডির

  • কোভিডের জেরে বুথের সংখ্যা অনেক বেশি, ফলে ১.০৬ লাখ ইভিএম গোনা হবে, তাই সময় বেশি লাগবে। সেটার ওপরই ভরসা করে আছে বিরোধীপক্ষ।

বিহারে ভোটগণনা চলছে। রাতের আগে চূড়ান্ত ফলাফল পাওয়া যাবে না বলে জানিয়েছে নির্বাচন কমিশন। তবে এখনও এগিয়ে আছে এনডিএ, কিছুটা পিছিয়ে মহাগঠবন্ধন। তবে যত ভোট গোনা হবে, খেলা ঘুরবে বলে মনে করছে রাষ্ট্রীয় জনতা দল। 

তেজস্বী যাদবের ডান হাত মনোজ ঝা পাটনায় জানিয়েছেন যে চ্যানেল ও এজেন্সিগুলি যে ট্রেন্ড দিচ্ছে সেটা ঠিক নয়। তাঁর দাবি, রিয়েলটাইম ডেটা অন্য তথ্য দিচ্ছে। এই মুহূর্তে ১২৪ আসনে মহাগঠবন্ধন এগিয়ে আছে বলে তিনি দাবি করেন। ২৪৩ আসন বিশিষ্ট বিহার বিধানসভায় ১২২ হল ম্যাজিক নম্বর

। তাই এখনও জয়ের বিষয় তিনি আশাবাদী। সকালবেলায় টিভি চ্যানেলে তেজস্বীকে দেখা গেলেও যত সময় গিয়েছে, তেজস্বীর আর দেখা পাওয়া যাচ্ছে না। তবে যেহেতু এভাবে কোভিডের জেরে বুথের সংখ্যা অনেক বেশি, ফলে ১.০৬ লাখ ইভিএম গোনা হবে, তাই সময় বেশি লাগবে। সেটার ওপরই ভরসা করে আছে বিরোধীপক্ষ। 

দুপুর তিনটের সময় এনডিএ ১২৯ ও মহাগঠবন্ধন ১০১ আসনে এগিয়ে আছে। এলজেপি ৩ ও অন্যরা দশটি আসনে এগিয়ে। বিহারে আরজেডি বিজেপির থেকে বেশি আসন লড়লেও কম আসন জিতবে বলে এখনও পর্যন্ত ট্রেন্ডে প্রকাশ। 

বন্ধ করুন