বাংলা নিউজ > ঘরে বাইরে > Bihar Chhath Puja Fire: ছটপুজোর সময় অগ্নিকাণ্ডে আহত ৩০, ভক্তদের বাঁচাতে গিয়ে মুখ পুড়ল পুলিশকর্মীদের

Bihar Chhath Puja Fire: ছটপুজোর সময় অগ্নিকাণ্ডে আহত ৩০, ভক্তদের বাঁচাতে গিয়ে মুখ পুড়ল পুলিশকর্মীদের

ভক্তদের বাঁচাতে গিয়ে মুখ পুড়ল পুলিশকর্মীদের

ছটপুজো উদযাপনের সময় ভয়াবহ অগ্নিকাণ্ডে আহত হলেন ৩০ পূণ্যার্থী। ঘটনাটি ঘটেছে বিহারের রাজধানী থেকে ১৫০ কিমি দূড়ে আবস্থিত ঔরঙ্গাবাদে।

ছটপুজো উদযাপনের সময় ভয়াবহ অগ্নিকাণ্ডে গুরুতর ভাবে আহত হলেন ৩০ পূণ্যার্থী। ঘটনাটি ঘটেছে বিহারের রাজধানী থেকে ১৫০ কিমি দূড়ে আবস্থিত ঔরঙ্গাবাদে। জানা গিয়েছে, একটি গ্যাস সিলিন্ডার ফেটে এই বিপত্তি ঘটে। সেই সময় পুজোর জন্য নৈবেদ্য তৈরি করা হচ্ছিল। ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, আহতদের মধ্যে ২৫ জনের অবস্থা খুব আশঙ্কাজনক। যাঁর বাড়িতে আগুন লাগে, তাঁর নাম অনিল গোস্বামী। ভক্তদের সেখান থেকে উদ্ধার করতে গিয়া আহত হয়েছেন বেশ কয়েকজন পুলিশকর্মীও। অনেকের মুখ পুড়ে গিয়েছে।

এদিকে জানা গিয়েছে, উদ্ধারকাজ চালানোর সময় বেশ কয়েকজন পুলিশকর্মীও আহত হন। এক পুলিশকর্মী এই বিষয়ে বলেন, ‘আমরা ফোনে জানতে পারি যে আগুন লেগেছে। আমরা ঘটনাস্থলে পৌঁছে দেখি লোকজন আগুন নেভানোর চেষ্টা করছে। আমিও তাদের সাহায্য করার চেষ্টা শুরু করি। কিন্তু একটা পাইপ ধরতেই একটা বিস্ফোরণ হল এবং আমার গায়ে আগুন ধরে গেল। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণেই এই বিপত্তি বলে জানা গিয়েছে।’ এদিকে পুলিশের পাশাপাশি ঘটনাস্থলে গিয়ে পৌঁছোয় দমকল বাহিনীও। বেশ কিছুক্ষণের প্রচেষ্টায় অবশেষে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। আহতদের মধ্যে রয়েছেন মহিলা কনস্টেবল প্রীতি কুমারী, জেলা সশস্ত্র পুলিশ কনস্টেবল অখিলেশ কুমার জগলাল, বিশেষ সহকারী পুলিশ জওয়াব মুকুন্দ রাও এবং জগললাল প্রসাদ, নগর পরিষদের প্রার্থী অখিলেশ ওড়িয়া, রাজীব কুমার, শবদির, আসলাম, সুদর্শন।

এই ঘটনা প্রসঙ্গে এক স্থানীয় বলেন, ‘যখন ছট পূজার প্রসাদ তৈরি করা হচ্ছিল, তখন সেখানে সিলিন্ডার থেকে গ্যাস বের হতে শুরু করে। সিলিন্ডার ফুটো হয়ে যাওয়ায় আগুন লেগে যায়। কয়েক ডজন মানুষ আগুন নেভানোর চেষ্টা করে।’ সিটি পুলিশ স্টেশনের সাব ইনস্পেক্টর বিনয় কুমার সিং জানিয়েছেন, ঘটনার কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক অনুমান, গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণের কারণেই এই আগুন লেগেছে।

ঘরে বাইরে খবর

Latest News

'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর?

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.