বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনায় আক্রান্ত বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার, আছেন হোম কোয়ারেন্টাইনে

করোনা আক্রান্ত হয়েছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার ও কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। দু'জনেই এখন হোম আইসোলেশনেই রয়েছেন। এর আগে করোনার প্রথম ও দ্বিতীয় ঢেউয়ের সময়ে একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রী করোনা আক্রান্ত হয়েছেন।

বিহারের মুখ্যমন্ত্রীর দফতরের তরফে টুইটে জানানো হয়েছে, ‘‌চিকিৎসকদের পরামর্শ অনুসারে, মুখ্যমন্ত্রী তাঁর বাসভবনে নিজেকে আইসোলেশনে রেখেছেন।’‌ একইসঙ্গে করোনা আক্রান্তের কথা নিজেই জানিয়েছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। এই প্রসঙ্গে টুইটে তিনি জানান, ‘‌আমার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। মৃদু উপসর্গ রয়েছে। আমার শরীর ভালোই আছে। আমি নিজেকে হোম কোয়ারেন্টাইনে রেখেছি। আমি সকলকেই অনুরোধ করছি, যাঁরাই সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন করোনা পরীক্ষা করে নেন ও নিজেদের আইসোলেশনে রাখেন।’‌

গত রবিবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছিলেন, কিছুদিন আগে তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। কিন্তু তিনি এখন সুস্থ হয়ে উঠেছেন। এদিনই কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং নিজেই জানিয়েছেন, তিনিও করোনা আক্রান্ত হয়েছেন। টুইটারে প্রতিরক্ষা মন্ত্রী জানান, তিনি নিজেকে হোম আইসোলেশনে রেখেছেন। তাঁর মৃদু উপসর্গ রয়েছে। যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন করোনা পরীক্ষা করিয়ে নেন।

বন্ধ করুন