বাংলা নিউজ > ঘরে বাইরে > Bihar Honour Killing: ভালোবাসার জেরে কাউন্সিলরের ভাইয়ের চরম পরিণতি, ষষ্ঠীর আগে জামাইকে খুন শ্বশুরের

Bihar Honour Killing: ভালোবাসার জেরে কাউন্সিলরের ভাইয়ের চরম পরিণতি, ষষ্ঠীর আগে জামাইকে খুন শ্বশুরের

শ্বশুরের হাতে জামাই খুন, ঘটনার মুহূর্তের দৃশ্য। (ভিডিয়ো থেকে নেওয়া ছবি)

Bihar Honour Killing: ষষ্ঠীর আগের দিন নিজের শ্বশুরের হাতে খুন হতে হল এক যুবককে। ঘটনাটি ঘটেছে বিহারের বক্সারে। জানা গিয়েছে ভালোবেসে ভিনজাতের মেয়েকে বিয়ে করেছিলেন মনু রাই। স্থানীয় মিউনিসিপ্যাল কাউন্সিলরের ভাই সোনু রাইয়ের ভাই মনু। তাঁকেই খুন করেন শ্বশুর সুনীল পাঠক। সুনীল নিজে অবসরপ্রাপ্ত সেনাকর্মী।

সোমবার ছিল জামাই ষষ্ঠী। তার একদিন আগে রবিবার অনেক শ্বশুরই জামাইয়ের জন্য ভালো মন্দ খাবার বাজর করতে ব্যস্ত ছিলেন। তবে শ্বশুরবাড়ির আপ্যায়ন তো দূরের কথা ষষ্ঠীর আগের দিন নিজের শ্বশুরের হাতে খুন হতে হল এক যুবককে। ঘটনাটি ঘটেছে বিহারের বক্সারে। জানা গিয়েছে ভালোবেসে ভিনজাতের মেয়েকে বিয়ে করেছিলেন মনু রাই। স্থানীয় মিউনিসিপ্যাল কাউন্সিলরের ভাই সোনু রাইয়ের ভাই মনু। তাঁকেই খুন করেন শ্বশুর সুনীল পাঠক। সুনীল নিজে অবসরপ্রাপ্ত সেনাকর্মী।

জানা গিয়েছে, ছেলে ধনু পাঠককে নিয়ে সুনীল খুন করে মনুকে। সেই সময় মনু একটি সেলুনে দাড়ি কামাতে গিয়েছিল। তখন তাঁকে খুন করা হয়। ঘটনাটি সিসিটিভিতে ধরা পড়েছে। পরে দোষী সুনীল নিজে স্থানীয় এসপিকে ফোন করে ঘটনার কথা জানিয়ে আত্মসমর্পণ করে। এই ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা যায় কীভাবে মনুকে খুন করেছে সুনীল। পুলিশ জানিয়েছে ‘ভালোবেসে বিয়ে’ করার কারণেই এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজে দেখা যায়, একটি যুবক চেয়ারে বসে। নাপিত তাঁর দাড়ি কামাচ্ছে। সেই সময় ঘরে একজন ঢুকে গুলি করল চেয়ারে বসা সেই যুবককে। কিন্তু প্রথম গুলিটি যুবকের গায়ে লাগেনি। ততক্ষণে যুবকটি একটি ক্ষুর হাতে তুলে নেন। অপরদিকে নাপিত সেখান থেকে পালায়। সেই সময় ঘরে আরও একজন ব্যক্তি ঢোকে বন্দুক হাতে। এরপর ঘরের কোণায় নিয়ে গিয়ে ফের সেই যুবককে গুলি করে বন্দুকধারীরা। সঙ্গে শারীরিক ভাবেও আঘাত করা হয় সেই যুবককে।

ঘরে বাইরে খবর

Latest News

আগামী T20 বিশ্বকাপে পাপুয়া নিউ গিনির দায়িত্বে বিশ্বকাপজয়ী প্রাক্তন কোচ প্রত্যাবর্তনেই নজর কাড়লেন বেন স্টোক্স, কাউন্টিতে নিলেন এক ইনিংসে পাঁচ উইকেট আজ পালিত হবে নরসিংহ জয়ন্তী, জেনে নিন পুজোর শুভ সময় ও এই দিনের গুরুত্ব কলকাতায় খাড়গের ছবিতে কালি ইস্যুতে বঙ্গ কংগ্রেসের থেকে রিপোর্ট চাইল হাইকমান্ড বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে…’ IIMC-র অনুষ্ঠানে বার্তা ওপার বাংলার পরিবেশ মন্ত্রীর কেন্দ্রের ধমক খেয়ে তৎপর সিকিম সরকার, পাহাড়ি রাজ্যে কি কমবে গাড়ি ভাড়া? নতুন-পুরনো মিলিয়ে কোকাকোলার ৫২৩৭ সামগ্রী ব্যক্তির সংগ্রহে! গড়লেন বিশ্বরেকর্ড সত্যি কি কোনওদিন প্রেম সম্পর্কে ছিলেন তাঁরা? সোজাসুজি জবাব প্রসেনজিৎ-ঋতুপর্ণার ১২% এগিয়ে থেকেও 'হার' চব্বিশের বাংলার, আসন ধরে ধরে সামনে ভোটের কোন অঙ্ক?

Latest IPL News

বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.