বাংলা নিউজ > ঘরে বাইরে > Bihar Honour Killing: ভালোবাসার জেরে কাউন্সিলরের ভাইয়ের চরম পরিণতি, ষষ্ঠীর আগে জামাইকে খুন শ্বশুরের
শ্বশুরের হাতে জামাই খুন, ঘটনার মুহূর্তের দৃশ্য। (ভিডিয়ো থেকে নেওয়া ছবি)

Bihar Honour Killing: ভালোবাসার জেরে কাউন্সিলরের ভাইয়ের চরম পরিণতি, ষষ্ঠীর আগে জামাইকে খুন শ্বশুরের

  • Bihar Honour Killing: ষষ্ঠীর আগের দিন নিজের শ্বশুরের হাতে খুন হতে হল এক যুবককে। ঘটনাটি ঘটেছে বিহারের বক্সারে। জানা গিয়েছে ভালোবেসে ভিনজাতের মেয়েকে বিয়ে করেছিলেন মনু রাই। স্থানীয় মিউনিসিপ্যাল কাউন্সিলরের ভাই সোনু রাইয়ের ভাই মনু। তাঁকেই খুন করেন শ্বশুর সুনীল পাঠক। সুনীল নিজে অবসরপ্রাপ্ত সেনাকর্মী।

সোমবার ছিল জামাই ষষ্ঠী। তার একদিন আগে রবিবার অনেক শ্বশুরই জামাইয়ের জন্য ভালো মন্দ খাবার বাজর করতে ব্যস্ত ছিলেন। তবে শ্বশুরবাড়ির আপ্যায়ন তো দূরের কথা ষষ্ঠীর আগের দিন নিজের শ্বশুরের হাতে খুন হতে হল এক যুবককে। ঘটনাটি ঘটেছে বিহারের বক্সারে। জানা গিয়েছে ভালোবেসে ভিনজাতের মেয়েকে বিয়ে করেছিলেন মনু রাই। স্থানীয় মিউনিসিপ্যাল কাউন্সিলরের ভাই সোনু রাইয়ের ভাই মনু। তাঁকেই খুন করেন শ্বশুর সুনীল পাঠক। সুনীল নিজে অবসরপ্রাপ্ত সেনাকর্মী।

জানা গিয়েছে, ছেলে ধনু পাঠককে নিয়ে সুনীল খুন করে মনুকে। সেই সময় মনু একটি সেলুনে দাড়ি কামাতে গিয়েছিল। তখন তাঁকে খুন করা হয়। ঘটনাটি সিসিটিভিতে ধরা পড়েছে। পরে দোষী সুনীল নিজে স্থানীয় এসপিকে ফোন করে ঘটনার কথা জানিয়ে আত্মসমর্পণ করে। এই ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা যায় কীভাবে মনুকে খুন করেছে সুনীল। পুলিশ জানিয়েছে ‘ভালোবেসে বিয়ে’ করার কারণেই এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজে দেখা যায়, একটি যুবক চেয়ারে বসে। নাপিত তাঁর দাড়ি কামাচ্ছে। সেই সময় ঘরে একজন ঢুকে গুলি করল চেয়ারে বসা সেই যুবককে। কিন্তু প্রথম গুলিটি যুবকের গায়ে লাগেনি। ততক্ষণে যুবকটি একটি ক্ষুর হাতে তুলে নেন। অপরদিকে নাপিত সেখান থেকে পালায়। সেই সময় ঘরে আরও একজন ব্যক্তি ঢোকে বন্দুক হাতে। এরপর ঘরের কোণায় নিয়ে গিয়ে ফের সেই যুবককে গুলি করে বন্দুকধারীরা। সঙ্গে শারীরিক ভাবেও আঘাত করা হয় সেই যুবককে।

বন্ধ করুন