বাংলা নিউজ > ঘরে বাইরে > পালালেন যুবতী, চলন্ত ট্রেনে শৌচাগারের সামনে বিয়ে করলেন ভালবাসার মানুষকে!
ট্রেন ছাড়তেই বিয়েও সেরে ফেলেন তাঁরা। সেই ছবিই ট্রেনের কোনও যাত্রী তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায়। ছবি : টুইটার (Twitter)
ট্রেন ছাড়তেই বিয়েও সেরে ফেলেন তাঁরা। সেই ছবিই ট্রেনের কোনও যাত্রী তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায়। ছবি : টুইটার (Twitter)

পালালেন যুবতী, চলন্ত ট্রেনে শৌচাগারের সামনে বিয়ে করলেন ভালবাসার মানুষকে!

  • বিহারে চলন্ত ট্রেনে টয়লেটের সামনেই বিয়ে সারলেন প্রেমিক-প্রেমিকা জুটি।

প্রকৃত ভালোবাসায় কোনও কিছুই বাধা নয়। যেকোনও পরিস্থিতিতে, যে কোনও মানুষের পাশে থাকা যায়। প্রয়োজন শুধু বিশ্বাস। আর ভালবাসা থাকলে তখন পরিবার ও সামাজিক রীতিনীতিকেও থোড়াই কেয়ার।

এমনই প্রেমময় এক নবদম্পতির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিহারে চলন্ত ট্রেনে টয়লেটের সামনেই বিয়ে সারলেন প্রেমিক-প্রেমিকা জুটি। ভালবাসার মানুষের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন যুবক। সেই মুহূর্তেরই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবি : টুইটার
ছবি : টুইটার (Twitter)

জানা গিয়েছে, যুবতীর বাড়ি থেকে তাঁদের সম্পর্ক মেনে নেওয়া হয়নি। যুবতীর অমতেই সম্প্রতি বাড়ি থেকে সম্মন্ধ দেখে কিরণপুর গ্রামে বিয়ে দিয়ে দেওয়া হয়।

বাড়ি থেকে বলপূর্বক বিয়ে দিলেও বহু বছরের প্রেমিককে একমুহূর্তের জন্যও ভোলেননি ওই যুবতী। শ্বশুরবাড়ি গিয়ে স্পষ্ট জানিয়ে দেন তাঁর অবস্থান। স্বামী হিসাবে অন্য কাউকে মানতে নারাজ, জানিয়ে দেন তিনি।

এরপর বুধবার প্রেমিকের সঙ্গে এক কাপড়ে পালিয়ে আসেন তিনি। সুলতানগঞ্জ স্টেশন পৌঁছে দুজনে ট্রেন ধরে বেঙ্গালুরুর উদ্দেশে রওনা দেন। ট্রেন ছাড়তেই বিয়েও সেরে ফেলেন তাঁরা। সেই ছবিই ট্রেনের কোনও যাত্রী তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায়।

এতকিছুর মধ্যেও কিন্তু মাস্ক পরতে ভোলেননি তাঁরা। ছবিতে যুবতীর থুতনিতে মাস্ক দেখা যাচ্ছে। স্মরণীয় মুহূর্তের ছবির জন্যই হয় তো মাস্কটা একটু নামিয়েছিলেন।

বন্ধ করুন