বাংলা নিউজ > ঘরে বাইরে > 'আপনারা যে বেঁচে থাকেন, তা মোদীর জন্য', ভ্যাকসিন ইস্যুতে বিহারের মন্ত্রীর ধন্যবাদজ্ঞাপনে আর কোন বার্তা উঠে এল?
'আমরা মোদীর ভ্যাকসিনের জন্য বেঁচে গিয়েছি', বিহারের মন্ত্রী আরও যা বললেন

'আপনারা যে বেঁচে থাকেন, তা মোদীর জন্য', ভ্যাকসিন ইস্যুতে বিহারের মন্ত্রীর ধন্যবাদজ্ঞাপনে আর কোন বার্তা উঠে এল?

এরপর রাম সুরত রাই বলেন,' দেখুন একবার কোভিড কতটা তছনছ করেছে পাকিস্তানকে, বাকি দুনিয়াকে। আমরা মোদীর ভ্যাকসিনের জন্য বেঁচে গিয়েছি। আর যেভাবে তিনি অর্থনীতিকে বাঁচিয়ে দিয়েছেন।'

কোভিড ভ্যাকসিন ঘিরে নরেন্দ্র মোদীর ভূয়সী প্রশংসার কথা শোনা যায় বিহারের নীতীশ সরকারের মন্ত্রী রাম সুরাত রাইয়ের কণ্ঠে। যেভাবে দেশে কোভিড পরিস্থিতি মোদী সরকার সামাল দিয়েছে, তা নিয়ে প্রশংসায় পঞ্চনুখ হন বিহারের এই মন্ত্রী। এক ছোট জনগোষ্ঠীর মধ্যে তাঁর সভায় বক্তব্য রাখার ভিডিয়ো (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) আপাতত ভাইরাল।

বিহারের মুজাফ্ফর পুরে রাম সুরাত রাই রাখছিলেন বক্তব্য। জানা যাচ্ছে, এই ভিডিয়ো গত সপ্তাহের। আর তা সদ্য ভাইরাল হতে শুরু করেছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাম সুরাত রাই বলছেন,' আজ যদি আপনারা বেঁচে থাকেন, তাহলে তা নরেন্দ্র মোদীর জন্য'। এর সঙ্গেই তিনি মোদীর ভূয়সী প্রশংসা করে বলেন, 'যদি নরেন্দ্র মোদী কোভিড ভ্যাকসিন আবিষ্কার না করতেন ... ' যার সঙ্গেই তিনি ইশারা করেন যে, এটি না হলে বিপর্যয়ের মুখে পড়তে হত। এরপর রাম সুরত রাই বলেন,' দেখুন একবার কোভিড কতটা তছনছ করেছে পাকিস্তানকে, বাকি দুনিয়াকে। আমরা মোদীর ভ্যাকসিনের জন্য বেঁচে গিয়েছি। আর যেভাবে তিনি অর্থনীতিকে বাঁচিয়ে দিয়েছেন।' ঘুষকাণ্ডে রেলের ৩ আধিকারিক গ্রেফতার! ফাঁদ পেতে সিবিআই চালাল ধরপাকড়

উল্লেখ্য, বিভিন্ন সময়ে বিহারের এই মন্ত্রী শিরোনাম কেড়েছেন তাঁর বক্তব্যের জেরে। সদ্য অগ্নিপথ ইস্যুতে প্রতিবাদীদের উগ্রপন্থী বলে আখ্যা দেওয়া থেকে শুরু করে নীতীশ সরকারের ১০০ কর্মীর বদলি নিয়ে তাঁর সরব বক্তব্যও মিডিয়ার নজর কেড়েছে। এরপর নতুন করে বিহারের নীতীশ সরকারের শরিক দল বিজেপির এই নেতার বক্তব্যের ভিডিয়ো কার্যত সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। প্রসঙ্গত, দেশে অই মুহূর্তে ২০৪.৩৪ কোটি কোভিড ডোজ দেওয়া হয়েছে। টিকাকরণ চলছে বিভিন্ন ধাপে। বুস্টার ডোজ নেওয়ার জন্যও সরকারের তরফে জনস্বার্থে বার্তা দেওয়া হচ্ছে।

বন্ধ করুন