বাংলা নিউজ > ঘরে বাইরে > এবার থেকে সপ্তাহে মাত্র চারদিন করোনা টিকা দেওয়া হবে বিহারে, বাকিদিন ছুটি
ফাইল ছবি : এএনআই (ANI Photo)
ফাইল ছবি : এএনআই (ANI Photo)

এবার থেকে সপ্তাহে মাত্র চারদিন করোনা টিকা দেওয়া হবে বিহারে, বাকিদিন ছুটি

  • টিকাকরণ নিয়ে নয়া সিদ্ধান্ত বিহার সরকারের।

টিকাকরণ নিয়ে নয়া সিদ্ধান্ত বিহার সরকারের। নীতীশ কুমার নেতৃত্বাধীন সরকারের তরফে জানা গিয়েছে যে এবার থেকে সপ্তাহে মাত্র চারদিন করে টিকাকরণ হবে রাজ্যে। 'লাইভ হিন্দুস্তান'-এর তরফে এই খবর প্রকাশ করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, সপ্তাহের দুই দিন অন্যান্য টিকা দেওয়া হবে। এদিকে রবিবার টিকাকরণ বন্ধ থাকবে।

জানা গিয়েছে ফ্রন্টলাইন কর্মীদের কিছুটা স্বস্তি দিতেই এই পদক্ষেপ বিহার সরকারের। এদিকে আগামী ডিসেম্বরের মধ্যে রাজ্যের ৬ কোটি মানুশকে টিকা দেওয়ার পরিকল্পনা করেছে সরকার। জানানো হয়েছে, সোমবার, মঙ্গলবার, বৃহস্পতিবার এবং শনিবার করোনা টিকাকরণ হবে রাজ্যে।

জানা গিয়েছে গতকাল থেকেই অনেক জেলা এই নয়া নির্দেশিকা মেনে নেয়। যার জেরে টিকাকরণ বন্ধ ছিল বহু রাজ্যে। যেসব রাজ্যে টিকা দেওয়া হয়েছে, সেখানে নগন্য মানুষ টিকা নিয়েছে। আরিয়াতে নাকি মাত্র ১০ জনকে টিকা দেওয়া হয় রবিবার। বৈশালীতে ১৬, কৈমুরে ৩২, সমস্তীপুরে ৭০ এবং জেহানাবাদে রাজ্যে সর্বোচ্চ ৯৬ জন টিকা পান।

এদিকে ইতিমধ্যেই আনলকিংয়ের পথে হেঁটেছে বিহার। সেরাজ্যে রাজ্যে স্কুল-কলেজ খুলে দেওয়ার সিদ্ধান্ত নিল রাজ্য সরকার। রাজ্যের বর্তমান করোনা পরিস্থিতি পর্যালোচনার পরই আনলক-৪ ফেজ নিয়ে সিদ্ধান্ত নেয় নীতীশ কুমার সরকার।

বন্ধ করুন