বাংলা নিউজ > ঘরে বাইরে > Bilkis Rape: হিন্দুরা কি ধর্ষণ করে? মন্তব্যকে হাতিয়ার করে মোদীকে বিঁধলেন মহুয়া

Bilkis Rape: হিন্দুরা কি ধর্ষণ করে? মন্তব্যকে হাতিয়ার করে মোদীকে বিঁধলেন মহুয়া

মহুয়া মৈত্র, তৃণমূল সাংসদ, ফাইল ছবি, (পিটিআই) (PTI)

কেন দোষীদের এভাবে মুক্তি দেওয়া হল তা নিয়ে ইতিমধ্যেই মহুয়া মৈত্র সহ অন্যান্যরা সুপ্রিম কোর্টে মামলা দায়ের করেছেন। সেক্ষেত্রে সেই মামলার দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশ।

বিলকিস বানো গণধর্ষণ মামলায় অভিযুক্ত এক ব্যক্তির বক্তব্যকে কেন্দ্র করে ফের শোরগোল পড়েছে দেশজুড়ে। এবার সেই মন্তব্যকে হাতিয়ার করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিশানা করলেন তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র। গুজরাত হিংসার ঘটনার সময়কালে বিলকিস বানো গণধর্ষণ মামলায় গোটা দেশ জুড়ে চরম হইচই পড়ে যায়। এবার সেই মামলায় সাজাপ্রাপ্ত এক ব্য়ক্তির বক্তব্য়কে কেন্দ্র করে টুইট করেছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র।

তৃণমূল সাংসদ টুইট করে জানিয়েছেন, আমরা নির্দোষ। কখনও কি ভাইপো ও কাকাকে একে অপরের সামনে ধর্ষণ করতে দেখেছেন? হিন্দু সম্প্রদায়ের মধ্য়ে এই ঘটনা কি ঘটে? না হিন্দুরা এসব করে না। গোবিন্দ রাই, সাজাপ্রাপ্ত ধর্ষক ও নিরীহদের খুনি এমনটাই বলেছেন। বর্তমানে নরেন্দ্র মোদী ও অমিত শাহের সরকারের জন্য় এই পশু ছাড়া পেয়েছে। বিস্ফোরক টুইট করে কার্যত মোদী ও অমিত শাহকে বিঁধলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র।

প্রসঙ্গ, আদালতের নির্দেশে অভিযুক্তদের কঠোর শাস্তি দেওয়া হয়েছিল। পরবর্তীতে গত ১৫ অগস্ট তাদের মুক্তির ব্যাপারে ঘোষণা করা হয়। এবার সেই ঘটনাকে ফের সামনে আনলেন মহুয়া।

এদিকে কেন দোষীদের এভাবে মুক্তি দেওয়া হল তা নিয়ে ইতিমধ্যেই মহুয়া মৈত্র সহ অন্যান্যরা সুপ্রিম কোর্টে মামলা দায়ের করেছেন। সেক্ষেত্রে সেই মামলার দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশ।

বন্ধ করুন