বাংলা নিউজ > ঘরে বাইরে > Bill Gates dating Paula Hurd: ডিভোর্সের পর ফের প্রেমে ৬৭ বছর বয়সী বিল গেটস, প্রেমিকা পওলা সম্পর্কে কিছু তথ্য একনজরে

Bill Gates dating Paula Hurd: ডিভোর্সের পর ফের প্রেমে ৬৭ বছর বয়সী বিল গেটস, প্রেমিকা পওলা সম্পর্কে কিছু তথ্য একনজরে

পওলা হার্ডের সঙ্গে সম্পর্কে রয়েছেন বিল গেটস।

টেনিস নিয়ে বেশ উৎসাহী বিল গেটসের নতুন সঙ্গীনি হয়ে ওঠা পওলা। যিনি মার্কিন শিল্পপতি মহলে অন্যতম সম্মানীয় চরিত্র। সদ্য তাঁদের দুই জনকে একসঙ্গে অস্ট্রেলিয়ান ওপেনে দেখা গিয়েছে। এক ম্যাগাজিনে প্রকাশিত খবর অনুযায়ী বিলের সঙ্গে পওলার সম্পর্ক স্থাপন হলেও, বিলের সন্তানদের সঙ্গে পওলার দেখা হয়নি।

নতুন করে প্রেমে পড়েছেন বিল গেটস। কিংবদন্তী শিল্পপতি তথা সফটওয়্যােরের দুনিয়ার প্রবাদ প্রতীম ব্যক্তিত্ব বিল গেটসের নতুন গার্লফ্রেন্ডের নাম পওলা হার্ড। ২০২১ সালে সঙ্গে তাঁর স্ত্রী মেলিন্ডা গেটসের সঙ্গে ডোভোর্স হয় বিল গেটসের। এরপর দীর্ঘ সময় পর এবার শোনা যাচ্ছে পওলা হার্ডের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন বিল গেটস।

জানা গিয়েছে, টেনিস নিয়ে বেশ উৎসাহী বিল গেটসের নতুন সঙ্গীনি হয়ে ওঠা পওলা। যিনি মার্কিন শিল্পপতি মহলে অন্যতম সম্মানীয় চরিত্র। সদ্য তাঁদের দুই জনকে একসঙ্গে অস্ট্রেলিয়ান ওপেনে দেখা গিয়েছে। এক ম্যাগাজিনে প্রকাশিত খবর অনুযায়ী বিলের সঙ্গে পওলার সম্পর্ক স্থাপন হলেও, বিলের সন্তানদের সঙ্গে পওলার দেখা হয়নি। প্রশ্ন থাকতেই পারেন কে এই পওলা হার্ড? কীভাবেই তাঁদের প্রেম প্রব শুরু হল? দেখে নেওয়া যাক পওলা হার্ড সম্পর্কে কিছু তথ্য।

১) পওলা হার্ড ওরাকলের প্রাক্তন সিইও মার্ক হার্ডকে বিয়ে করেছিলেন। যিনি ক্যানসারের সাথে যুদ্ধের পর ৬২ বছর বয়সে ২০১৯ সালে মারা যান।

২) পওলা হার্ডের প্রথমপক্ষের বিয়ে মার্কের সঙ্গে। তাঁদের ২ সন্তান রয়েছে ক্যাথরিন ও কেলি।

৩) ৬০ বছর বয়সী পওলা হার্ড আপাতত শিল্পপতিদের মধ্যে অন্যতম নাম মার্কিন মুলুকে। তিনি টেনিসের বিষয়ে বিশেষ আগ্রহী। 

৪) তিনি এনসিআর কর্পোরেশনে ১৭ বছর কাটিয়েছেন। এটি মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থিত একটি সফ্টওয়্যার সংক্রান্ত ব্যবসা, যেখানে তিনি বেশ কয়েকটি নেতৃত্বমূলক পদে অধিষ্ঠিত ছিলেন। 

৫) ১৯৮৪ সালে, তিনি অস্টিনের টেক্সাস বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস  অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতক ডিগ্রি অর্জন করেন।

৬) হার্ড টেক্সাসের বেলর ইউনিভার্সিটির রিজেন্টস বোর্ডে রয়েছেন, এই বিশ্ববিদ্যালয় থেকে মার্ক হার্ড পাশ করেন। বিশ্ববিদ্যালয়ের ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ টেনিস প্রোগ্রামে অংশ নেন পওলা।

৭) বেওয়ালার বাসকেটবল প্যাভিলিয়নে পওলা হার্ডা ৭ বিলিয়ন মার্কিন ডলারের সাহায্য করেছেন।

৮) সদ্য পওলা সম্পর্কে মুখ খোলেন বিল গেটস। তিনি অস্ট্রেলিয়ায় ছুটি কাটাতে যাওয়ার পর ডেটিং নিয়ে খোলাখুলি কথা বলতে শুরু করেছেব বিল গেটস।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.