বাংলা নিউজ > ঘরে বাইরে > এবার ৩০০ পার! উত্তরপ্রদেশে বাড়ি বাড়ি প্রচারে অমিত শাহ
অমিত শাহ ও যোগী আদিত্যনাথ . (PTI Photo) (PTI)

এবার ৩০০ পার! উত্তরপ্রদেশে বাড়ি বাড়ি প্রচারে অমিত শাহ

  • অমিত শাহ বলেন, বাড়ি বাড়ি ঘুরলাম। মানুষের সঙ্গে কথা বললাম। তাঁরা বলছেন উত্তরপ্রদেশের আইন শৃঙ্খলা পরিস্থিতির অনেকটাই উন্নতি হয়েছে।

ভোটের বাদ্যি বেজে গিয়েছে উত্তর প্রদেশে। আর এবার বিজেপির ভোট প্রচারে নতুন মাত্রা যোগ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শনিবার একেবারে বাড়ি বাড়ি প্রচারে শামিল হলেন কেন্দ্রীয় মন্ত্রী। উত্তরপ্রদেশের কৈরানা এলাকায় তিনি এদিন প্রচারে শামিল হন। নানা কারণে আতঙ্কে ঘর ছেড়ে চলে যাওয়া বাসিন্দাদের অভয় দেন অমিত শাহ। তিনি বলেন, যোগীজী নানা ধরনের উন্নয়নমূলক স্কিম লাগু করেছেন উত্তর প্রদেশে। তবে সবচেয়ে বড় কথা তিনি উত্তর প্রদেশের আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি করেছেন। পাশাপাশি তিনি জানিয়েছেন ২০১৪ সালেও এই কইরানাতে এসেছিলাম। তবে এবার এখানকার পরিবর্তিত পরিস্থিতি দেখে ভালো লাগছে।

এদিন অমিত শাহ বলেন, বাড়ি বাড়ি ঘুরলাম। মানুষের সঙ্গে কথা বললাম। তাঁরা বলছেন উত্তরপ্রদেশের আইন শৃঙ্খলা পরিস্থিতির অনেকটাই উন্নতি হয়েছে। এর আগে যাদের ঘর ছেড়ে চলে যেতে হয়েছিল  তাঁরাও ফিরে আসতে শুরু করেছেন। তাঁরা তাঁদের ব্যবসা শান্তিপূর্ণভাবেই করছেন। একটা নির্দিষ্ট গোষ্ঠীকে তোষামোদ করার ঘটনা আর নেই। আমরা মানুষকে বলার চেষ্টা করছি,আমরা উত্তরপ্রদেশে আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি করতে চাইছি। অমিত শাহ এদিন জানিয়েছে, আসন্ন উত্তর প্রদেশ নির্বাচন নিয়ে সকলেই বলছেন, বিজেপি ৩০০ পার। অর্থাৎ বিজেপি ৩০০র বেশি আসনে এবার জিতবে উত্তর প্রদেশে। 

 

বন্ধ করুন