বাংলা নিউজ > ঘরে বাইরে > ৪০০ আসন হারাতে পারে বিজেপি, উত্তরপ্রদেশে আশায় রয়েছেন অখিলেশ
অখিলেশ যাদব, সমাজবাদী পার্টি (PTI)
অখিলেশ যাদব, সমাজবাদী পার্টি (PTI)

৪০০ আসন হারাতে পারে বিজেপি, উত্তরপ্রদেশে আশায় রয়েছেন অখিলেশ

  • অখিলেশ যাদবের দাবি, তাদের আমলে যে প্রজেক্টগুলি ছিল সেগুলিকে নিজেদের বলে চালিয়ে দিতে চাইছে যোগী সরকার।

সামনেই উত্তর প্রদেশে বিধানসভা নির্বাচন। তার আগে জমে উঠেছে লড়াই। শাসক বিজেপিকে কোণঠাসা করতে একেবারে আদাজল খেয়ে ময়দানে নেমেছে সমাজবাদী পার্টি। প্রচারে বেরিয়ে ক্রমেই বিজেপির বিরুদ্ধে সুর চড়াতে শুরু করেছে সমাজবাদী পার্টির নেতৃত্ব। তিনি বলেন,মানুষের মধ্যে রাগ জমা হয়েছে। বিজেপি ৪০০টি আসন হারাতে পারে উত্তর প্রদেশে। পশ্চিম ইউপি থেকে মুছে যাবে বিজেপি। আগাম জানিয়ে দিলেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। 

এদিকে অখিলেশ যাদবের দাবি, তাদের আমলে যে প্রজেক্টগুলি ছিল সেগুলিকে নিজেদের বলে চালিয়ে দিতে চাইছে যোগী সরকার। তাঁর কটাক্ষ, আগে বলা হত রাস্তায় নারকেল দিয়ে আঘাত কর। নারকেল ভেঙে যাবে। তবে এখনকার নিয়ম হচ্ছে নারকেল দিয়ে মাটিতে আঘাত করো। রাস্তা ভেঙে যাবে। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে একথা জানিয়েছেন তিনি।

এর সঙ্গেই যোগী আদিত্যনাথের সমালোচনাতেও মুখর অখিলেশ যাদব। তিনি বলেন, কর্মসংস্থান, শিক্ষা, উন্নয়ন, কৃষক ইস্যু সবেতেই ব্যর্থ যোগী সরকার। এর সঙ্গেই লখিমপুর খেরিতে কৃষক হত্যার প্রসঙ্গও টেনে আনেন তিনি। অখিলেশ যাদব বলেন, লখিমপুর খেরিতে কৃষকদের চাপা দেওয়ার সময় জিপে যিনি বসেছিলেন তিনি কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে নাকি তিনি নন সেটা মুখ্য়মন্ত্রীকে জবাব দিতে হবে। 

 

বন্ধ করুন