বাংলা নিউজ > ঘরে বাইরে > Marriage: মুসলিম যুবকের সঙ্গে মেয়ের বিয়ে, কার্ড ছাপিয়েও পিছিয়ে এলেন BJP নেতা,অবাক করা কারণ

Marriage: মুসলিম যুবকের সঙ্গে মেয়ের বিয়ে, কার্ড ছাপিয়েও পিছিয়ে এলেন BJP নেতা,অবাক করা কারণ

মুসলিম যুবকের সঙ্গে মেয়ের বিয়ে হওয়ার কথা ছিল। প্রতীকী ছবি

এই বিতর্ক মাথাচাড়া দিতে দুই পরিবারে পারস্পরিক আলোচনা করে বিয়ে আপাতত স্থগিত করা হয়েছে। দুই পরিবারই সিদ্ধান্ত নিয়েছে এই বিয়ে আপাতত হবে না।

এলএন রাও

বিজেপি নেতা যশপাল বেনাম। অবশেষে শেষ মুহূর্তে মেয়ের বিয়ে স্থগিত করে দিলেন বাবা। উত্তরাখণ্ডের এক মুসলিম যুবকের সঙ্গে তাঁর মেয়ের বিয়ে হওয়ার কথা ছিল। কার্ডও ছাপানো হয়ে গিয়েছিল। সেই কার্ড বিলিও হয়ে যায়। কিন্তু শেষ পর্যন্ত সেই কার্ডের ছবি নিয়ে সোশ্য়াল মিডিয়ায় একেবারে হইচই পড়ে যায়। মহা বিতর্ক তৈরি হয়। এএনআই সূত্রে খবর। এরপরই ওই বিয়ে তিনি কার্যত স্থগিত করতে বাধ্য হলেন বলে খবর।

সূত্রের খবর, আগামী ২৮ মে মেয়ের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু কার্যত চাপে পড়েই তিনি সেই বিয়ে স্থগিত করতে বাধ্য হন। তিনি সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, জনপ্রতিনিধি হিসাবে আমি চাই না যে পুলিশ পাহারায় আমার মেয়ের বিয়ে হোক। আমি সাধারণ মানুষের ভাবাবেগকে সম্মান জানাচ্ছি।

তিনি জানিয়েছেন দুই পরিবারের সম্মতিতেই বিয়ে ঠিক হয়েছিল। তবে কিছু বিষয় মাঝপথে চলে আসার জেরে এই বিয়ে আপাতত বন্ধ করতে তিনি বাধ্য় হলেন।

তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন, আমার মেয়ের সঙ্গে এক মুসলিম যুবকের বিয়ে ঠিক হয়েছিল।কিন্তু সংসারে সুখ শান্তি, আগামীদিনের বাচ্চাদের ভবিষ্যতের কথা ভেবে উভয় পরিবারের সম্মতিতেই বিয়ে ঠিক হয়েছিল। সেই মতো কার্ড ছাপানো হয়েছিল। কিন্তু সেই কার্ড ভাইরাল হয়ে যায় সোশ্য়াল মিডিয়ায়। এরপর এই বিয়েতে আপত্তি জানিয়ে নানা কথা বলা হচ্ছিল।

এদিকে এই বিতর্ক মাথাচাড়া দিতে দুই পরিবারে পারস্পরিক আলোচনা করে বিয়ে আপাতত স্থগিত করা হয়েছে। দুই পরিবারই সিদ্ধান্ত নিয়েছে এই বিয়ে আপাতত হবে না। তবে সেই সঙ্গেই তিনি জানিয়েছেন, ওই একই যুবকের সঙ্গে তাঁর মেয়ের বিয়ে আগামী দিনে হবে। তবে সেটা দুই পরিবারের মধ্যে সম্মতির ভিত্তিতে আগামী দিনে হতে পারে বলে তিনি ইঙ্গিত দিয়েছেন। কিন্তু আপাতত এই বিতর্কের মাঝে বিয়ে নয়। তবে এরপর কবে বিয়ে হবে তা নিয়ে এখনও নিশ্চিত করে কিছু বলা হয়নি।

 

 

ঘরে বাইরে খবর

Latest News

সৌর ঝড়ে কি বিপন্ন হতে পারে পৃথিবী? ভয়ঙ্কর তথ্য দিল আদিত্য এল-১ এবং চন্দ্রযান ২ নাম-পদবী একই, বনগাঁ কেন্দ্রে ভোটে লড়ছেন ৩ বিশ্বজিৎ দাস, কোন কোন দলের প্রার্থী? নিজ জেলায় ভোটের ডিউটিতে থাকা পুলিশ কর্মীদের সাম্মানিক চেয়ে মমতাকে প্রস্তাব প্রশংসায় ভরবে মন, চাকরি-ব্যবসায় লাভ! শুক্র, সূর্যের কৃপায় লাকি কারা? নিলামে আকাশছোঁয়া দাম উঠল মেসির সঙ্গে ন্যাপকিন পেপারে করা বার্সার চুক্তিপত্রের ওর মাথা ঘুরে গেছে, আমার গাড়িতে হাসপাতালে নিয়ে যাও, ভাষণ থামিয়ে মানবিক মমতা আইপিএলে গত ৯ ম্যাচে কেমন পারফরমেন্স রজত পতিদারের? সুকান্তকে জোড়া শোকজ করল কমিশন, তৃণমূলকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের জের IPL-এর ইতিহাসে সব থেকে বেশি চার মেরেছেন কারা, দেখুন সেরা পাঁচের তালিকা আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.