বাংলা নিউজ > ঘরে বাইরে > সপা নেতার মেয়েকে নিয়ে পালানোর অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে! পদ্মশিবির নিল কড়া পদক্ষেপ

সপা নেতার মেয়েকে নিয়ে পালানোর অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে! পদ্মশিবির নিল কড়া পদক্ষেপ

সমাজবাদী পার্টির নেতার মেয়েকে নিয়ে পালানোর অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে। (প্রতীকী ছবি।)

বিজেপি ওই ৪৭ বছর বয়সী নেতার বিরুদ্ধে নিয়েছে পদক্ষেপ। ঘটনা ঘিরে এফআইআর দায়ের হওয়ার পরই ওই অভিযুক্ত নেতাকে দল থেকে বহিষ্কার করেছে পদ্মশিবির। জানা গিয়েছে ওই অভিযুক্ত বিজেপি নেতার নাম আশিস শুক্লা। এখানেই শেষ নয়, সূক্রের খবর, আশিস শুক্লা বিবাহিত। তাঁর দুই সন্তানও রয়েছে।

এই ঘটনা উত্তরপ্রদেশের হরদৌয়ের। সেখানে ওক ৪৭ বছর বয়সী বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ রয়েছে এক মহিলাকে নিয়ে পালানোর। সেই মহিলার বয়স ২৬। পরিচিতি হিসাবে জানা গিয়েছে, স্থানীয় এক সমাজবাদী পার্টির নেতার কন্যা ওই মহিলা। ঘটনা ঘিরে তুমুল তুলকালাম উত্তরপ্রদেশের রাজনীতিতে।

জানা গিয়েছে, বিজেপি ওই ৪৭ বছর বয়সী নেতার বিরুদ্ধে নিয়েছে পদক্ষেপ। ঘটনা ঘিরে এফআইআর দায়ের হওয়ার পরই ওই অভিযুক্ত নেতাকে দল থেকে বহিষ্কার করেছে পদ্মশিবির। জানা গিয়েছে ওই অভিযুক্ত বিজেপি নেতার নাম আশিস শুক্লা। এখানেই শেষ নয়, সূক্রের খবর, আশিস শুক্লা বিবাহিত। তাঁর দুই সন্তানও রয়েছে। বিজেপির তরফে জানা গিয়েছে, পার্টি বিরোধী কাজ করার জন্য আশিসকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। জানা গিয়েছে, আশিস শুক্লার একটি ২১ বছরের পুত্র ও ৭ বছরের কন্যা রয়েছে। এদিকে, জানা গিয়েছে, আশিস শুক্লার সঙ্গে সমাজবাদী পার্টির ওই নেতার মেয়ের সম্পর্ক বহুদিনের। তারপর মেয়েটির বিয়ে অন্যত্র তাঁর পরিবার ঠিক করে বলে খবর। এরপরই বিয়েতে বেঁকে বসেন ওই তরুণী। তখন তিনি বিয়ের হাত থেকে বাঁচতে, আশিসের সঙ্গে পালিয়েছেন বলে খবর। হারদোইয়ের বিজেপি সূত্রের খবর, আশিস শুক্লা ছিলেন পার্টির জেনারেল সেক্রেটারি।

বিজেপি জানিয়েছে, আশিসকে বিজেপির সমস্ত সদস্যপদ থেকে সরিয়ে ফেলা হয়েছে। তাঁর পদও কেড়ে নেওয়া হয়েছে। তাঁর কাজে গাফিলতি, ও পার্টি বিরোধী কর্মকাণ্ডের জেরে এই পদক্ষেপ বলে জানা গিয়েছে। বিজেপি জানিয়েছে, আশিস শুক্লা তাঁদের দলের সদস্য আর নন। এরপর পুলিশ সম্পূর্ণ পদক্ষেপ যাতে আশিসের বিরুদ্ধে নিতে পারে, তার জন্য আর্জি জানিয়েছে পার্টি।

 

 

 

বন্ধ করুন