বাংলা নিউজ > ঘরে বাইরে > হিংসাকেই গণতন্ত্র মনে করে তৃণমূল, দিল্লিতে কমিশনের সঙ্গে দেখা করে জানাল বিজেপি
নির্বাচন কমিশনের সঙ্গে দেখা করে বেরিয়ে আসছে বিজেপির প্রতিনিধিদল।  (PTI )
নির্বাচন কমিশনের সঙ্গে দেখা করে বেরিয়ে আসছে বিজেপির প্রতিনিধিদল।  (PTI )

হিংসাকেই গণতন্ত্র মনে করে তৃণমূল, দিল্লিতে কমিশনের সঙ্গে দেখা করে জানাল বিজেপি

  • এদিনের প্রতিনিধিদলে ভূপেন্দ্র যাদব ছাড়াও ছিলেন অনুরাগ ঠাকুর ও মুখতার আব্বাস নকভি। প্রতিনিধিদলের তরফে ভবানীপুরে কেন্দ্রে ৪০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি জানানো হয়েছে।

ভবানীপুর কেন্দ্রে অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে কেন্দ্রীয় মন্ত্রী ভূপেন্দ্র যাদবের নেতৃত্বে জাতীয় নির্বাচন কমিশনের সঙ্গে সাক্ষাৎ করল বিজেপির প্রতিনিধিদল। কমিশনের কাছে গোটা ভবানীপুরে ১৪৪ ধারা জারি করে ভোটগ্রহণের দাবি জানিয়েছেন তাঁরা। কমিশনের সঙ্গে সাক্ষাৎ সেরে তৃণমূল কংগ্রসকে তীব্র আক্রমণ করেন ভূপেন্দ্র যাদব।

এদিন তিনি বলেন, কমিশনকে আমরা জানিয়েছি পশ্চিমবঙ্গে নির্বাচন আর হিংসা সমার্থক। মনে হয় জনমতের থেকে হিংসায় বেশি ভরসা রাখে দিদি ও তাঁর বাহিনী। দিলীপ ঘোষের ওপর হামলায় বোঝা যায় তৃণমূল ও পশ্চিমবঙ্গ সরকার হিংসাকেই গণতন্ত্র মনে করে। তাই আমরা পদক্ষেপ দাবি করেছি।

এদিনের প্রতিনিধিদলে ভূপেন্দ্র যাদব ছাড়াও ছিলেন অনুরাগ ঠাকুর ও মুখতার আব্বাস নকভি। প্রতিনিধিদলের তরফে ভবানীপুরে কেন্দ্রে ৪০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি জানানো হয়েছে। সঙ্গে টহলদারি বাড়ানোর আবেদন জানিয়েছেন তাঁরা। ভোটের কাজে রাজ্য পুলিশের ব্যবহার নিষিদ্ধ করা হোক বলেও দাবি তুলেছে বিজেপি। একই সঙ্গে বুথের ভিতরে কোনও রাজনৈতিক দলের এজেন্টের প্রবেশে নিষেধাজ্ঞা জারির দাবি জানিয়েছে তারা।

 

বন্ধ করুন