বাংলা নিউজ > ঘরে বাইরে > 'তাদের শুধু মার...', ত্রিপুরায় বেলাগাম BJP বিধায়ক,বিপ্লবের সামনেই তৃণমূলকে হুমকি
বিজেপি নেতা তথা বিধায়ক সুরজিৎ দত্ত (ছবি সৌজন্যে ফেসবুক)
বিজেপি নেতা তথা বিধায়ক সুরজিৎ দত্ত (ছবি সৌজন্যে ফেসবুক)

'তাদের শুধু মার...', ত্রিপুরায় বেলাগাম BJP বিধায়ক,বিপ্লবের সামনেই তৃণমূলকে হুমকি

  • ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের তরফে বারংবার রাজনৈতিক হিংসার অভিযোগ উঠেছে।

ত্রিপুরায় প্রশ্নের মুখে তৃণমূলের নিরাপত্তা। উল্লেখ্য, পদ্ম গড়ে ঘাসফুলের শাখা বিস্তারের প্রথম লগ্ন থেকেই হামলা ও বাধার অভিযোগ করে আসছে তৃণমূল। তারই মধ্যে বাংলা থেকে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব সেই রাজ্যে গিয়ে লড়াই করার পটভূমি তৈরির চেষ্টা চালিয়ে গিয়েছেন। তবে ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের তরফে বারংবার রাজনৈতিক হিংসার অভিযোগ উঠেছে। আর এরই মাঝে এবার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সামনেই পুরভোটে তৃণমূল প্রার্থীদের নিয়ে 'নিদান' দিলেন বিজেপি নেতা তথা বিধায়ক সুরজিৎ দত্ত।

জানা যায়, বিজেপির দলীয় কর্মীসভায় বক্তব্য পেশের সময় সুরজিৎ দত্ত পুরভোটের তৃণমূল প্রার্থীদের হুমকি দেন। সেই ভাষণের সময় একই মঞ্চে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। প্রসঙ্গত, রাজ্যের আইনশৃঙ্খলা তাঁরই দায়িত্ব। আর তাঁর সামনে বিজেপি বিধায়কের হুমকি ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। বিজেপি বিধায়ককে এদিন বলতে শোনা যায়, 'বাইরে থেকে যারা আসবে, তাদের শুধু মার দিতে হবে। তৃণমূল প্রার্থীদের দেখলেই তাড়া করুন। কোনও ক্ষমা নেই। তৃণমূলকে একটুকরোও জমি ছাড়া যাবে না। ভোটবাক্সে হাজার হাজার ভোট ফেলতে হবে। আমি তোমাদের জন্য করি। এবার তোমাদের আমাদের জন্য করতে হবে।'

ত্রিপুরায় পুরভোট যত এগিয়ে আসছে ততই উত্তেজনার পারদও চড়ছে। নভেম্বর মাসের শেষে ত্রিপুরায় পুরভোট। তার আগে ত্রিপুরায় বারবার আক্রান্ত হওয়ার অভিযোগ তুলেছে তৃণমূল কংগ্রসে। কয়েকদিন আগেই তৃণমূল প্রার্থীর বাড়িতেও হামলার অভিযোগ উঠেছিল। আগরতলা পুরনিগমের ৪৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অপর্ণা বিশ্বাসের বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ উঠেছিল। তার আগেও তৃণমূল নেতা–কর্মীদের ওপরে হামলা চালানোর ঘটনা ঘটেছে সেরাজ্যে। রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব-সহ বেশ কয়েকজন তৃণমূলের কর্মীদের ওপর হামলা চালানো হয়েছিল ত্রিপুরায়। সেইসঙ্গে গাড়িও ভাঙচুর করা হয়। কিছুদিন আগরতলায় সিপিএমের এক প্রার্থীর বাড়িতেও এই একইভাবে হামলা চালানোর ঘটনা ঘটে।

 

বন্ধ করুন