বাংলা নিউজ > ঘরে বাইরে > 'ও রাবণ, জীবন তছনছ হয়ে যাবে', পর্দা ফাঁস হতেই অভিশাপ বিজেপি সাংসদ প্রজ্ঞার!
বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর (ছবি সৌজন্যে পিটিআই) (Rajeev Gupta)
বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর (ছবি সৌজন্যে পিটিআই) (Rajeev Gupta)

'ও রাবণ, জীবন তছনছ হয়ে যাবে', পর্দা ফাঁস হতেই অভিশাপ বিজেপি সাংসদ প্রজ্ঞার!

  • বারবারই প্রজ্ঞা সিং ঠাকুরের 'অসুস্থতা' নিয়ে প্রশ্ন ওঠে। এই আবহে সম্প্রতি তাঁর কাবাডি খেলার একটি ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

দীর্ঘদিন ধরে নিজেকে অসুস্থ বলে দাবি করে এসেছেন বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর। সেই অসুস্থতার বাহানা দেখিয়েই বারংবার আদালতে হাজিরা এড়িয়েছেন। তবে সম্প্রতি প্রজ্ঞা সিং ঠাকুরের একটি কাবাডি খেলার ভিডিয়ো ভাইরাল হয়। আর তারপরই তাঁর 'অসুস্থতা' নিয়ে প্রশ্ন ওঠে। এবার সেই ভিডিয়ো করা ব্যক্তিকে অভিষাপ দিতে শোনা গেল বিজেপি সাংসদকে।

এদিন এক অনুষ্ঠানে প্রজ্ঞা সিং ঠাকুর এই বিষয়ে বলেন, 'আমি দু'দিন আগে একটি দুর্গা মণ্ডপে আরতি করতে গিয়েছিলাম। তখন পাশেই মাঠে খেলছিল কিছু খেলোয়াড়। তারা আমাকে (কাবাডি) খেলার জন্য ডাকলে আমি নিজেকে সংবরণ করতে পারিনি। খেলোয়াড়দের মনোবল বাড়ানোর জন্য আমি মাঠে নেমেছিলাম। এই ভিডিয়ো যে তৈরি কারেছে সে রাবণও হতে পারে, অর্থাত্ বৃদ্ধ অবস্থায় এবং পরের জন্ম খারাপ হয়ে যেতে পারে তার।'

বেশ কেয়কদিন আগে বাস্কেটবল খেতলে দেখা গিয়েছিল 'অসুস্থ' প্রজ্ঞা সিং ঠাকুরকে। এপর বিজেপি সাংসদকে বিয়ের অনুষ্ঠানে নাচতেও দেখা যায়। আর এবার প্রজ্ঞা সিং ঠাকুরের কাবাডি খেলার ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। আর এরপরই 'অসুস্থ' প্রজ্ঞার এনআইএ জেরা নিয়ে প্রশ্ন তুলে সরব হন একাধিক কংগ্রেস নেতা।

এমনিতে দীর্ঘদিন ধরে নিজেকে অসুস্থ বলে দাবি করতেন প্রজ্ঞা। মালেগাঁও বিস্ফোরণ মামলায় একাধিকবার আদালতে হাজিরা এড়ানোর জন্য অসুস্থতা দর্শিয়েছেন। চলতি বছর মার্চে তো 'শ্বাসকষ্টজনিত সমস্যার' জন্য তাঁকে ভোপাল থেকে আকাশপথে নয়াদিল্লিতে উড়িয়েও নিয়ে যাওয়া হয়েছিল।

 

বন্ধ করুন