বাংলা নিউজ > ঘরে বাইরে > BJP MP's Controversial Statement Viral Video: ‘মদ খান বা গাঁজা টানুন, আমার কিছু যায় আসে না...’, এ কী বললেন বিজেপি সাংসদ!

BJP MP's Controversial Statement Viral Video: ‘মদ খান বা গাঁজা টানুন, আমার কিছু যায় আসে না...’, এ কী বললেন বিজেপি সাংসদ!

বিজেপি সাংসদ জনার্দন মিশ্র

এবার ‘জল সংরক্ষণে’র নামে ‘মদ, গাঁজা সেবন’ নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন বিজেপি সাংসদ। রবিবার জল-জীবন মিশনের একটি অনুষ্ঠানে এই মন্তব্য করেন জনার্দন মিশ্র।

ফের একবার খবরের শিরোনামে মধ্যপ্রদেশের রেওয়া লোকসভা আসনের সাংসদ জনার্দন মিশ্র। কয়েকদিন আগেই নিজে হাতে স্কুলের বাথরুম সাফ করতে দেখা গিয়েছিল তাঁকে। আর এবার ‘জল সংরক্ষণে’র নামে ‘মদ, গাঁজা সেবন’ নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন বিজেপি সাংসদ। রবিবার জল-জীবন মিশনের একটি অনুষ্ঠানে জনার্দন বলেন, ‘জলের অভাবে জমি শুকিয়ে যাচ্ছে। তাই জল বাঁচানো উচিত। প্রতি বছর জলের স্তর নিচে নেমে যাচ্ছে। এত জল ব্যবহার করা হলে এটি ঘটতে বাধ্য। টাকা খরচ করা হলে তবেই জল বাঁচানো যাবে।’

এরপরই সাংসদ বলেন, ‘মদ খান, গুটখা খান, গাঁজা টানুন, থিনারের গন্ধ শুঁকুন বা আয়োডেক্স খান অথবা ধর্মীয় কাজে টাকা খরচ করুন। যাই করুন, জল বাঁচানোর গুরুত্বটা বুঝুন।’ সেই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে বিজেপি সাংসদকে বলতে শোনা যাচ্ছে, ‘কোনও সরকার জলে কর মকুবের কথা ঘোষণা করলে তাকে বলবেন, আমরা জলের জন্য কর দেব। আপনারা ইলেকট্রিক বিল-সহ অন্য সব কর মকুব করতে পারেন।’

একমাস আগে একটি স্কুলের বৃক্ষরোপণ অনুষ্ঠানে গিয়ে নোংরা বাথরুম সাফ করতে হাত লাগিয়েছিলেন বিজেপি সাংসদ। সেই ভিডিয়োও ভাইরাল হয়েছিল। ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা যায়, পাজামা,পাঞ্জাবি পরা ওই সাংসদ একটি বালতি থেকে মগে করে জল নিয়ে বাথরুমে ঢালছেন। তারপর হাত দিয়ে ঘষে ঘষে টয়লেটের প্যান সাফ করছেন। আর এবার জল সংরক্ষণের বার্তা দিতে গিয়ে মাদক সেবন নিয়ে বিতর্কিত মন্তব্য করে ভাইরাল হলেন রেওয়ার সাংসদ।

 

বন্ধ করুন