বাংলা নিউজ > ঘরে বাইরে > 'রামভক্তদের মিছিলে যারা পাথর ছুঁড়েছে তাদের যোগ্য জবাব দিন!' উসকে দিলেন BJP MP
কপালে জয় শ্রীরাম লিখেছেন এক ভক্ত। ফাইল ছবি (AP Photo) (AP)
কপালে জয় শ্রীরাম লিখেছেন এক ভক্ত। ফাইল ছবি (AP Photo) (AP)

'রামভক্তদের মিছিলে যারা পাথর ছুঁড়েছে তাদের যোগ্য জবাব দিন!' উসকে দিলেন BJP MP

  • অন্য ভিডিয়োতে শোনা গিয়েছে, মহেশ্বর তহশিলের কাতার গ্রামে মুসলিমদের বয়কট করার জন্য ট্রাকে মাইক বেঁধে ঘোষণা করা হচ্ছে। খারগোনের পুলিশ সুপার রোহিত কাসওয়ানি জানিয়েছেন, ভিন্ন ধর্মের মানুষদের মধ্যে অশান্তি পাকানোর অভিযোগে মামলা রুজু হয়েছে।

রাম ভক্তদের উপর যারা পাথর ছুঁড়েছে তাদের যোগ্য জবাব দিন। হিন্দুদের উদ্দেশ্য করে বার্তা মধ্যপ্রদেশের বিজেপি এমপি গজেন্দ্র পটেলের। আর তাঁর এই বার্তাকে ঘিরে তুমুল বিতর্ক দানা বেঁধেছে। তাঁর এই বার্তা সংক্রান্ত একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে তিনি এই বিতর্কিত বক্তব্য রাখছেন। সেই ভিডিয়ো অনুসারে দেখা যাচ্ছে তিনি বলছেন, যুব সম্প্রদায়কে শপথ নিতে হবে ইটের জবাবে পাটকেল ছুঁড়তে হবে। আপনাদের তৈরি থাকতে হবে। এটা মা ভারতীর দেশ। আমরা ধর্মের ভিত্তিতে বাঁচি। যদি তোমরা পাথর ছোঁড় তবে আমরাও সনাতন ধর্মের মানুষ, আমরা ইট ছুঁড়ে যোগ্য জবাব দেব। তবে  এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা।

এদিকে এমপি ওই ভিডিয়োতে জানিয়েছেন, রাম ভক্তদের মিছিলে ফুল ছোঁড়া দরকার ছিল। সেই জায়গায় পাথর ছোঁড়া হয়েছে। এদিকে ইতিমধ্যেই পুলিশ অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে মামলা রুজু করেছে। অন্য ভিডিয়োতে শোনা গিয়েছে, মহেশ্বর তহশিলের কাতার গ্রামে মুসলিমদের বয়কট করার জন্য ট্রাকে মাইক বেঁধে ঘোষণা করা হচ্ছে। খারগোনের পুলিশ সুপার রোহিত কাসওয়ানি জানিয়েছেন, ভিন্ন ধর্মের মানুষদের মধ্যে অশান্তি পাকানোর অভিযোগে মামলা রুজু হয়েছে।এদিকে গত ১০ই এপ্রিল এই কাসওয়ানিতে সাম্প্রদায়িক অশান্তি হয়েছিল। যার জেরে এক ব্যক্তির মৃৃত্যু হয়েছিল।

 

 

 

 

বন্ধ করুন