বাংলা নিউজ > ঘরে বাইরে > ‌‘‌আপনার বুথ, হোক এবার করোনা মুক্ত’‌, সংক্রমণের বাড়বাড়ন্তের মধ্যে ডাক বিজেপির
জে পি নড্ডা
জে পি নড্ডা

‌‘‌আপনার বুথ, হোক এবার করোনা মুক্ত’‌, সংক্রমণের বাড়বাড়ন্তের মধ্যে ডাক বিজেপির

সারা দেশের করোনা পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করার জন্য সব রাজ্যের সভাপতি ও দলীয় পদাধিকারীদের নিয়ে ভার্চুয়াল বৈঠক করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

করোনাভাইরাস পরিস্থিতি সামলাতে এবার উদ্যোগী হল বিজেপি। এবার নিজের বুথ এলাকা করোনা মুক্ত করার ডাক দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা। রবিবার তিনি দলীয় কর্মীদের নির্দেশ দেন যেন বুথ এলাকাভিত্তিক করোনা-মুক্ত অভিযান চালানো হয়।এর আগে কংগ্রেসের কার্যসমিতির বৈঠকেও করোনা পরিস্থিতি নিয়ে পর্যালোচনা হয়।কংগ্রেসের তরফে সংশ্লিষ্ট রাজ্যের মুখ্যমন্ত্রীদের বলা হয়, যাতে করোনা পরিস্থিতি কড়া হাতে মোকাবিলা করা হয়।

সারা দেশের করোনা পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করার জন্য সব রাজ্যের সভাপতি ও দলীয় পদাধিকারীদের নিয়ে ভার্চুয়াল বৈঠক করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। বৈঠকে সব রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে রাজ্যের সভাপতিদের কাছ থেকে বিস্তারিতভাবে জানতে চান নড্ডা। তিনি দলের সবস্তরের পদাধিকারীদের করোনা মুক্ত অভিযানে নামার ডাক দেন।করোনার বিরুদ্ধে সচেতনতা অভিযানকে বুথ স্তরে নিয়ে যাওয়ার কথা বলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। তিনি প্রত্যেক বুথকর্মীকে নির্দেশ যাতে তাঁরা নিজের নিজের এলাকা খেয়াল রাখেন ও সেই সব এলাকায় যাতে সংক্রমণ না বাড়ে সেদিকে নজর রাখেন।

উল্লেখ্য, সারা দেশে করোনা সংক্রমণের সংখ্যা প্রায় ২ লাখ ৬১ হাজার। মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ-সহ বহু রাজ্যে এমন অবস্থা যে করোনার আক্রান্তকে হাসপাতালে ভরতি করানো পর্যন্ত যাচ্ছে না। কারণ হাসপাতালে বেড নেই। একের পর এক এই সব খবর প্রকাশ্যে আসতে এবার দলীয় তরফে আরও বেশি সক্রিয় হওয়ার বার্তা দিলেন বিজেপি সভাপতি।

বন্ধ করুন